আজ: ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা রমজান, ১৪৪২ হিজরি, সকাল ৮:২২
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ কিশোরগঞ্জে আগুনে পুড়লো একুশ দোকান

কিশোরগঞ্জে আগুনে পুড়লো একুশ দোকান


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ০৬/০৪/২০২১ , ৫:৫৩ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


মোঃ শাকিল ইসলাম, নীলফামারী প্রতিনিধি:  নীলফামারীর কিশোরগঞ্জে বড়ভিটা ইউনিয়নের একটি মার্কেটে আগুন লেগে একুশটি দোকান পুড়ে গেছে। মঙ্গলবার সকাল ৭ টা ২০ মিনিটে উক্ত মার্কেটে এ অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে।

এলাকার স্থানীয় বাসিন্দা ও বড়ভিটা ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হোসেইন মোহাম্মদ সেলিম রেজা জানান, সকাল সাড়ে সাতটার সময় শুনতে পারি মার্কেটে আগুন লেগেছে, দ্রুত এসে দেখি মার্কেটের সফিকুল ইসলাম  এর দোকান থেকে আগুনের ধোয়া উঠছে। পরে আমার ছোট ভাই দ্রুত ৯৯৯ কল দেয়। আশেপাশের সবাইকে নিয়ে আগুন নেভানোর চেষ্টা করি।  আগুন দ্রুত ছড়িয়ে পড়লে ফায়ার সার্ভিসের ২ টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে।

কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল আউয়াল বলেন, আগুন লাগার খবর পেয়ে আমি আমার টিম নিয়ে দ্রুত ঘটনাস্থলে যাই। সকলের প্রচেষ্টায় আগুন দ্রুত নেভানো সম্ভব হয়েছে। কোনো ধরনের হতাহতের ঘটনা ঘটেনি। তদন্ত সাপেক্ষে অগ্নিকাণ্ডের কারণ সম্পর্কে বলা যাবে।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের টিম লিডার মকবুল হোসাইন বলেন, সকাল ৭টা ৩০ মিনিটে আমরা আগুন লাগার খবর পাই। খবর পেয়ে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের নীলফামারী উপ-সহকারী পরিচালক, আমিরুল ইসলাম  এবং আমাদের নেতৃত্বে জলঢাকা ফায়ার সার্ভিসের একটি ইউনিট সহ আগুন নিয়ন্ত্রণে আনি। প্রাথমিকভাবে ২১টি দোকানের ক্ষয়ক্ষতি হয়েছে বলে নির্নয় করা যায়। বৈদ্যুতিক শর্ট সার্কিটের কারণে আগুনের সুত্রপাত  বলে ধারণা করা হচ্ছে। মোট ক্ষয়ক্ষতির পরিমাণ আনুমানিক ১৯ লক্ষ টাকা।

Comments

comments

Close
%d bloggers like this: