আজ: ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা রমজান, ১৪৪২ হিজরি, সকাল ৭:৩২
সর্বশেষ সংবাদ
রাজনীতি রাজনৈতিক সহযোদ্ধার জন্য কাঁদলেন মায়া চৌধুরী

রাজনৈতিক সহযোদ্ধার জন্য কাঁদলেন মায়া চৌধুরী


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ০৫/০৪/২০২১ , ৭:৫২ অপরাহ্ণ | বিভাগ: রাজনীতি


সংসদ সদস্য আসলামুল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম।

তার বিদেহী আত্মার শান্তি কামনা করে সাবেক এই মন্ত্রী আরও বলেন, আমি তার আত্মার শান্তি কামনা করি। মহান আল্লাহ তার শোকসন্তপ্ত পরিবারকে যেন এই শোক সাহসের সঙ্গে মোকাবেলা করার শক্তি দেন, সেই কামনা করি। আমার কাছে সে আপন ভাইয়ের মতন ছিল । এ যেন আপন ভাই হারানোর শোক । রবিবার (৪ এপ্রিল) দুপুর ১২টার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হক।

সোমবার সকাল ১১টায় মিরপুর মাজার রোডের গোলারটেক মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে পরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

জানাজার আগে   আসলামুল হকের কফিনের পাশে বসে কান্নার একটি ছবি ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে । রাজনৈতিক সহযোদ্ধার জন্য এই কান্না সবার হৃদয় ছুঁয়েছে ।

প ১৯৬১ সালের ১৪ মে জন্মগ্রহণ করেন আসলামুল হক। তিনি ২০০৯, ২০১৪ ও ২০১৮ সালে আওয়ামী লীগ থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। তার পৈতৃক বাড়ি ঢাকা জেলার মিরপুর এলাকায়। মৃত্যুর আগ পর্যন্ত তিনি ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহসভাপতির দায়িত্ব পালন করছিলেন।

Comments

comments

Close
%d bloggers like this: