আজ: ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, দুপুর ১:৩৫
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ বগুড়ায় ছুরিকাঘাতে কলেজ ক্যাম্পাসের ভেতর সাবেক শিক্ষার্থী খুন

বগুড়ায় ছুরিকাঘাতে কলেজ ক্যাম্পাসের ভেতর সাবেক শিক্ষার্থী খুন


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৫/০৪/২০২১ , ১১:০৮ পূর্বাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


বগুড়ার সরকারি আজিজুল হক কলেজ ক্যাম্পাসের ভেতরে ছুরিকাঘাতে কলেজের প্রাক্তন শিক্ষার্থী বিশু মিয়াকে হত্যা করেছে দুর্বৃত্তরা।
গতকাল রোববার (৪ এপ্রিল) রাতে কলেজের বিজ্ঞান ভবনের পেছনের রাস্তায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত বিশুর বাড়ি জেলার শিবগঞ্জ উপজেলায়। তিনি ওই কলেজ থেকে পড়াশোনা শেষ করে জামিলনগর এলাকার একটি ছাত্রাবাসে থেকে চাকরির চেষ্টা করছিলেন।
স্বজনদের বরাতে পুলিশ জানায়, শিবগঞ্জের পাকুড়িয়া এলাকার বাসিন্দা বিশু মিয়া দেড় বছর আগে সরকারি আজিজুল হক কলেজের হিসাববিজ্ঞান বিভাগ থেকে মাস্টার্স পাস করেন। এরপর থেকে তিনি কলেজসংলগ্ন জামিলনগর এলাকার একটি ছাত্রাবাসে থাকতেন।
রোববার রাত ৯টার দিতে জহুরুল নগর এলাকা থেকে কলেজের বিজ্ঞান ভবনের পেছনের রাস্তা হয়ে ছাত্রাবাসে ফিরছিলেন বিশু।
অন্ধকারে তার চিৎকার-চেঁচামেচি শুনে স্থানীয়রা এগিয়ে গিয়ে তাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান। কিছুক্ষণ পর সেখানেই মারা যান তিনি। পরে সদর থানা পুলিশ প্রাক্তন এই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে।
নিহতের ছোট বোন একই কলেজের শিক্ষার্থী জাহানারা খাতুন জানান, তার ভাই বাড়ি থেকে তার জন্য ৪ হাজার টাকা নিয়ে এসেছিলেন। রাত হয়ে যাওয়ায় তাকে সাড়ে ৮টার দিকে ফোন করে তার ভাই জানান, তিনি বিজ্ঞান ভবনের সামনে দিয়ে ছাত্রাবাসে যাচ্ছেন, পরে টাকাটা দেবেন। এর কিছু সময় পরেই ভাইয়ের মৃত্যুর খবর পান জাহানারা।
জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, প্রাথমিকভাবে এই হত্যাকাণ্ডের কোনো কারণ জানা যাচ্ছে না। কলেজপড়ুয়া ছোটো বোনের জন্য বাড়ি থেকে আনা টাকা এবং বিশুর মোবাই ফোনও খোয়া যায়নি। সেক্ষেত্রে এটিকে আপাতত ছিনতাইয়ের ঘটনাও বলা যাচ্ছে না।
ঘটনা তদন্তে থানা ও গোয়েন্দা পুলিশ কাজ শুরু করেছে বলেও জানান এই কর্মকর্তা।

Comments

comments

Close
%d bloggers like this: