আজ: ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, রাত ১:০২
সর্বশেষ সংবাদ
প্রধান সংবাদ, রাজনীতি প্রধানমন্ত্রী আর বেশিদিন ক্ষমতায় থাকতে পারবেন না: হেফাজত

প্রধানমন্ত্রী আর বেশিদিন ক্ষমতায় থাকতে পারবেন না: হেফাজত


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ০৫/০৪/২০২১ , ১০:২৬ পূর্বাহ্ণ | বিভাগ: প্রধান সংবাদ,রাজনীতি


মামুনুল হক ইস্যুতে প্রধানমন্ত্রীর আজকের বক্তব্যের পর তিনি আর বেশিদিন ক্ষমতায় থাকতে পারবেন না বলে মন্তব্য করেছেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সহকারী মহাসচিব মাওলানা সাখাওয়াত হোসেন রাজি।

রোববার বিকেলে ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে হেফাজতে ইসলামের ডাকা এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন রাজি। তিনি বলেন, হেফাজত রাজনীতি করে না, তবে হেফাজতের সাথে সংঘর্ষ হলে কারও গদি টিকে থাকবে না।

তিনি বলেন, গতকালে যে ন্যক্কারজনক ঘটনা ঘটিয়েছে সরকার দলীয় অঙ্গ সংগঠনের নেতারা তাতে আজ ঢাকায় কমপক্ষে পাঁচ লাখ লোকের সমাগম হতো। কিন্তু এবং এর জন্য হেফাজতের পাঁচ ঘণ্টাও অপেক্ষা করতে হতো না। আমরা কোনভাবেই সংঘাতে জড়াতে চাই না। আমরা এখনও প্রশাসনের ওপর আস্থা রাখতে চাই। তাদের বিবেক ও মানবতাবোধ জাগ্রত করতে চাই।

রাজি অভিযোগ করেন, এভাবে দেশ চলে না। একজন প্রশাসনের লোক থাকবে আর সাথে ২০/২৫ জন সন্ত্রাসী থাকবে, আবার কেউ নিজেকে সাংবাদিক পরিচয় দেবে এটা হতে পারে না। দেশের আইনের প্রতি যদি সরকারের আস্থা না থাকে তাহলে সাধারণ মানুষের কীভাবে আস্থা থাকবে?

তিনি বলেন. একজন সঙ্গী/সাথী নারীর ওপরে অপবাদ দেয়া আল্লাহ কোনদিন বরদাস্ত করবেন না। আপনাদের মাধ্যমে আমি সরকার প্রধানকে আমি তওবা করার আহ্বান জানাই। আপনি ভুলে আছেন, আপনি ভুল তথ্যর ওপরে নির্ভর করে আছেন। আমি আশা করবো আপনি আপনার বক্তব্যর ওপর থেকে ফিরে আসবেন।

Comments

comments

Close
%d bloggers like this: