আজ: ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, সকাল ১০:২৫
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, ঢাকা বিভাগ কালিয়াকৈরে নারীকে উত্ত্যক্ত করায় যুবকের কারাদণ্ড

কালিয়াকৈরে নারীকে উত্ত্যক্ত করায় যুবকের কারাদণ্ড


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ০৪/০৪/২০২১ , ৬:০০ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,ঢাকা বিভাগ


গাজীপুর প্রতিনিধি:  গাজীপুরের কালিয়াকৈর উপজেলার উলুসাড়া এলাকায় এক নারী পোশাক শ্রমিককে উত্ত্যক্ত করার অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ। পরে রবিবার (৪ এপ্রিল) দুপুরে ভ্রাম্যমাণ আদালত ওই যুবককে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

দণ্ডপ্রাপ্ত যুবক নওগাঁর ধামুরহাট থানার অর্জুনপুর এলাকার ধায়ের উদ্দিনের ছেলে জুয়েল রানা (২৭)।

ভ্রাম্যমাণ আদালত ও পুলিশ সূত্রে জানা গেছে, নওগাঁর আত্রাইল থানার মহাদেবপুর এলাকার আ. রাজ্জাকের মেয়ে রিনা আক্তার (২৪) দীর্ঘদিন আগে জীবিকার খোঁজে তার মেয়েকে নিয়ে গাজীপুরের কালিয়াকৈর আসেন। পরে তিনি স্থানীয় নর্দান ক্লোথিং লিমিটেড নামে একটি পোশাক কারখানায় কাজ শুরু করেন। এসময় তার সাথে পরিচয় হয় ওই কারখানার শ্রমিক জুয়েল রানার। এরপর থেকে জুয়েল বিভিন্ন সময় তাকে উত্ত্যক্ত করে আসছিল। পরে বাধ্য হয়ে রিনা আক্তার ওই কারখানার কাজ ছেড়ে দিয়ে পাশের ডিভাইন লিমিটেড নামে অপর একটি পোশাক কারখানায় কাজ নেন। কিন্তু তারপরও তার পিছু ছাড়েনি জুয়েল। বিভিন্নভাবে জুয়েল ওই নারী পোশাক শ্রমিককে ব্লাকমেইলসহ উত্ত্যক্ত করে আসছে।

গত শনিবার বিকালে উপজেলার উলুসাড়া এলাকায় তাকে উত্ত্যক্ত করছিল জুয়েল। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই যুবককে আটক করে এবং তাকে থানায় নিয়ে আসে। এরপর রবিবার দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আদনান চৌধুরী উত্ত্যক্ত করার বিষয়টি প্রমাণিত হওয়ায় জুয়েলকে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আদনান চৌধুরী জানান, বিভিন্ন সময় ওই নারীকে উত্ত্যক্ত করায় তাকে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, ইভটিজিং করায় জুয়েলকে গ্রেপ্তারের পর ভ্রাম্যমাণ আদালত তাকে সাজা প্রদান করেন। পরে তাকে গাজীপুর জেল হাজতে প্রেরণ করা হয়।

Comments

comments

Close
%d bloggers like this: