আজ: ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, বিকাল ৩:৫১
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ বদরগঞ্জে অটো চালকের পরিবার ৭দিন ধরে অবরুদ্ধ

বদরগঞ্জে অটো চালকের পরিবার ৭দিন ধরে অবরুদ্ধ


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ০৩/০৪/২০২১ , ৬:৩৫ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


মাহাবুব রহমান বিপ্লব,রংপুর:  রংপুরের বদরগঞ্জে অটো চালক আজিজুর হকের বাড়ীর যাতাযাতের রাস্তা বাঁশের  বেড়া ও খুটি দিয়ে বন্ধ করে দেওয়ায় ৭দিন ধরে অবরুদ্ধ ও অর্ধঅনাহারে জীবন যাপন পরিবারটি । উপজেলার কুতুবপুর ডাঙ্গলপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে।
জানা যায়,উপজেলার কুতুবপুর ইউনিয়নের ডাঙ্গরপাড়া গ্রামে পু্র্ব শত্রুুতার জের ধরে অটো চালক আজিজুর হকের বাড়ীর যাতাযাতের রাস্তা বাঁশের বেড়া ও পাকা পিলার দিয়ে বন্ধ করে দেন প্রতিবেশি জয়নাল ও তার লোকজন। ফলে অটো চালক ও তার পরিবার বাড়ী হতে বের হতে না পারায় ৭দিন ধরে অবরুদ্ধ জীবন যাপন করছেন। গতকাল শনিবার বিকালে এনিয়ে  সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান আতিয়ার দুলু গ্রাম পুলিশ সহ ঘটনাস্থল পরির্দশন করে মীমাংসার মাধ্যমে  অবরুদ্ধ পরিবারের বাড়ীর যাতাযাতের রাস্তার বেড়া চেষ্টা করেও খুলে দিতে পারেনি। এমতাবস্থায বাড়ী থেকে অটো ভ্যান বেব করতে না পারায় অটো চালকের আয় রোজগার বন্ধ হয়ে গেছে । অবরুদ্ধ  আজিজুল হক বলেন, কোথাও বিচার না পাওয়ায় ৭দিন ধরে তার পরিবার অবরুদ্ধ ও অর্ধাহারে জীবন যাপন করছে।

তিনি আরো জানিয়েছেন স্থানীয়ভাবে বিচার না পাওয়ায় গতকাল শনিবার  বদরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
প্রতিপক্ষ জয়নালের ছেলে মাগফের বলেন, মানুষ বের হওয়ার মতো রাস্তা রেখে  বেড়া দেওয়া হয়েছে, তার অটো ভ্যান বের হওয়ার মতো রাস্তা আমাদের পক্ষে দেওয়া সম্ভব নয়।
বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত ওসি হাবিবুর রহমান বলেন,  রাস্তা কেউ বন্ধ করলে তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Comments

comments

Close
%d bloggers like this: