আজ: ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, সকাল ১০:৩৬
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ গাজীপুরে যানবাহনে শতভাগ স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে হাইওয়ে পুলিশের অভিযান

গাজীপুরে যানবাহনে শতভাগ স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে হাইওয়ে পুলিশের অভিযান


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ০৩/০৪/২০২১ , ৬:০৯ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


গাজীপুর জেলা প্রতিনিধি: গাজীপুর জেলায় ঢাকা – ময়মনসিংহ মহাসড়কে যানবাহনে চলাচলের সময় মাস্ক ব্যবহার সামাজিক দূরত্ব বজায় রাখা সহ শতভাগ স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে গাজীপুর সদর হাইওয়ে পুলিশের অভিযান পরিচালিত হয়।

শনিবার দুপুর ১২:৩০ মিনিটের সময় সদর হাইওয়ে থানার ইনচার্জ আদনাল  এর উপস্থিতিতে হাইওয়ে পুলিশের একটি টিম এ অভিযান চালায় ।  এতে দেখা যায় দূরপাল্লার যানবাহন গুলো আসন বিন্যাসের বিষয়টি মানলেও গাড়ি গুলোতে নেই শতভাগ মাস্ক ব্যবহার সহ তেমন স্বাস্থ্য সুরক্ষা ।
অন্যদিকে সাধারণ লোকাল যানবাহন তাকওয়া পরিবহন,তাসিন সহ বেশকিছু গাড়ীতে মাস্ক পরিধান, আসন দূরত্ব বজায় রাখা সহ মানা হচ্ছেনা কোনো ধরনের স্বাস্থ্যবিধি।

এমতাবস্থায় যাত্রীদের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাস্ক বিতরণ, শতভাগ মাস্ক পরিধান ও দূরত্ব বজায় রেখে চলাচলের জন্য বিভিন্ন পরামর্শ দেওয়া হয়। সদর হাইওয়ে থানার ইনচার্জ মো আদনাল গণমাধ্যম কর্মীদের জানান ,  বর্তমানে প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে ফলে জনসাধারণের মাঝে সচেতনতা বৃদ্ধির বিষয়ে বাংলাদেশ সরকারের ১৮ দফা বাস্তবায়নের জন্য বাংলাদেশ পুলিশ সম্মুখ দিক দিয়ে কাজ করে যাচ্ছে , যাবে ইনশাআল্লাহ।
তিনি আরও জানান করোনার প্রাদুর্ভাব ঠেকাতে আমরা মানুষকে সচেতনতা বৃদ্ধি ও স্বাস্থ্য সুরক্ষা মেনে চলার জন্য আহবান জানাচ্ছি। সরকারের ১৮ দফা বাস্তবায়নে সদর হাইওয়ে থানা পুলিশের এই অভিযান প্রতিনিয়ত চলমান থাকবে এবং যানবাহন গুলোতে নিয়মশৃঙ্খলা ও স্বাস্থ্যবিধি না মানার অভিযোগ পাওয়া গেলে আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে। পাশাপাশি জনগনের উদ্দেশ্যে বলেন এই করোনাভাইরাস থেকে রক্ষা পেতে জরুরি কাজ ছাড়া বাহিরে বের হবেন না  , বাহিরে বের হওয়ার সময় অবশ্যই মাস্ক ব্যবহার সহ স্বাস্থ্যবিধি মেনে চলুন  । যথাসম্ভব কর্মস্থল থেকে বাড়িতে ফেরার পর নাকে গরম পানির ভাপ নিন ও লেবুর রস পান করুন। আসুন স্বাস্থ্যবিধি মানি ,  নিজে সুস্থ থাকি । পাশাপাশি পরিবার ও অন্যকেও সুস্থ থাকার সুযোগ করে দেই।

Comments

comments

Close
%d bloggers like this: