আজ: ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, বিকাল ৫:২২
সর্বশেষ সংবাদ
অপরাধ, জেলা সংবাদ শ্রীমঙ্গলে স্বামীর হাতে স্ত্রী খুন

শ্রীমঙ্গলে স্বামীর হাতে স্ত্রী খুন


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ০২/০৪/২০২১ , ৫:০৯ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,জেলা সংবাদ


মৌলভীবাজার প্রতিনিধি:  মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ছুরিকাঘাতে স্ত্রীকে খুনের অভিযোগে মাসুম মিয়া (২৪) নামে একজনকে আটক করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।

বৃহস্পতিবার (১ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত শাহীমা আক্তার (১৯) সুনামগঞ্জের শাল্লা উপজেলার মৃত আজিজুর রহমানের মেয়ে।

নিহতের বড় বোন হালিমা আক্তার বলেন, শাহীমা আমার সঙ্গে হবিগঞ্জে থাকত। হবিগঞ্জ থাকাকালীন সময়ে শাহীমার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে শাহীমাকে ৪ বছর আগে বিয়ে করে মাসুম। শনিবার (২৭ মার্চ) মাসুম শাহীমাকে নিয়ে শ্রীমঙ্গল শহরতলীর সুরভীপাড়ায় আমার বাড়িতে বেড়াতে আসে। পরে ৩১ মার্চ (বৃহস্পতিবার) রাতে শাহীমার সঙ্গে মাসুমের কথা কাটাকাটি হয়। মাসুম রাতেই শাহীমাকে নিয়ে তার বাড়িতে চলে যেতে চাইলে শাহীমা ও আমি রাতে না গিয়ে পরদিন ভোরে যাওয়ার জন্য বলি। কিন্তু মাসুম বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে শাহীমাকে কসাইর কাজে ব্যবহৃত ছুরি দিয়ে বুকে ও হাতে আঘাত করে। এতে ঘটনাস্থলেই শাহীমা নিহত হয়।

শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন বলেন, রাতেই খবর পেয়ে লাশ উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত মাসুম মিয়া পালিয়ে যাওয়ার সময় তাকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

Comments

comments

Close
%d bloggers like this: