আজ: ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, রাত ১:২৪
সর্বশেষ সংবাদ
রাজনীতি ড.খন্দকার মোশাররফ হোসেন ও তাঁর স্ত্রী’র রোগ মুক্তি কামনায় তিতাসে দোয়া মাহফিল

ড.খন্দকার মোশাররফ হোসেন ও তাঁর স্ত্রী’র রোগ মুক্তি কামনায় তিতাসে দোয়া মাহফিল


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ০২/০৪/২০২১ , ৪:৫৮ অপরাহ্ণ | বিভাগ: রাজনীতি


বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড.খন্দকার মোশাররফ হোসেন ও তাহার স্ত্রী বিলকিস আক্তার হোসেন করোনা আক্রান্ত হয়ে স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছে। তাদের রোগ মুক্তির কামনা করে তিতাস উপজেলা বিএনপির আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

আজ শুক্রবার সকাল ১০টায় উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সালাউদ্দিন সরকারের বাড়িতে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও মিলাদ মাহফিল পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো.আক্তারুজ্জামান সরকার।

সালাউদ্দিন সরকারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো.ওসমান গনি ভূইয়ার সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি হাজ্বী আলী হোসেন মোল্লা, সাংগঠনিক সম্পাদক কাজী কবির হোসেন সেন্টু। এছাড়াও আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি আক্তারুজ্জামান আক্তার, সাংগঠনিক সম্পাদক জহিরুল জাদু মোল্লা, কুৃমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন হাজারী, তিতাস উপজেলা শ্রমিক দলের সভাপতি আদিলুর রহমান আদিল, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আবুল খায়ের টিপু ভূইয়া,

 

সদর কড়িকান্দি ইউনিয়ন বিএনপির সভাপতি মনির হোসেন ভূইয়া, মজিদপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মাজেদুল ইসলাম মন্টু, নারান্দিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি জহিরুল ইসলাম, উপজেলা ছাত্র দলের সভাপতি মাঈনুদ্দিন খসরু ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামসহ উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

আলোচনা শেষে ড.খন্দকার মোশাররফ হোসেন ও তাহার স্ত্রী বিলকিস আক্তার হোসেন এবং বিএনপি-র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ করোনা আক্রান্ত সকল পর্যায়ের মানুষের রোগ মুক্তি কামনায় সাত বার সুরা ফাতিহা পাঠ শেষে মোনাজাত করেন জিয়ারকান্দি সরকার বাড়ির জামে মসজিদের ইমাম মসুদুর রহমান।

Comments

comments

Close
%d bloggers like this: