আজ: ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, রাত ১১:১৮
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ রংপুরে এবার হচ্ছে না মিনি ইজতেমা

রংপুরে এবার হচ্ছে না মিনি ইজতেমা


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ০২/০৪/২০২১ , ৪:৫২ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


মোঃ সাকিব চৌধুরী: রংপুরে এবার হচ্ছে না ৩ দিনের মিনি ইজতেমা। দেশে করোনাভাইরাস এর দ্বিতীয় ঢেউ এর কারণে সব আয়োজন মোটামুটি থাকলেও সার্বিক দিক বিবেচনা করে মিনি ইজতেমা পালনের জন্য অনুমতি দেয়নি প্রশাসন।
বিপুল সংখ্যক মানুষের জমায়েতে করোনা পরিস্থিতি আরও ভয়াবহ আকার ধারণ করতে পারে ভেবে এবং স্বাস্থ্য বিধির ব্যাঘাত ঘটতে পারে এসব ভেবেই ১ থেকে ৩ এপ্রিল পর্যন্ত রংপুরের পায়রাবন্দ ইউনিয়নের তারাগঞ্জ নামক স্থানে মিনি ইজতেমা হওয়ার কথা থাকলেও প্রশাসনিক কোন অনুমতি না পাওয়ায় তা আপাতত হচ্ছে-না বলে জানিয়েছেন রংপুর মিনি ইজতেমা কমিটির তদারকীর দায়িত্বে নিয়োজিত মুরব্বী মাহমুদুল হক আমিন।
তিনি জানান, রংপুরের মিঠাপুকুর উপজেলায় ইতোপূর্বে দুই বার সফল ভাবে ইজতেমা পালন করা হয়েছে। বিগত বছরে রংপুর -বগুড়া মহাসড়কের পাশে দমদমা এলাকায় হলেও এবারে মিঠাপুকুর উপজেলার পায়রাবন্দ ইউনিয়নে মহাসড়কের পাশে তারাগঞ্জ নামক স্থানে ১, ২ ও ৩ এপ্রিল ইজতেমা পালনের জন্য মােটামুটি প্রস্তুতি নেয়ার কাজ অনেকটাই সম্পন্ন করা হয়েছিল। কিন্তু করোনা পরিস্থিতি বিবেচনায় তা আপাতত হচ্ছে না।
বিষয়টি নিশ্চিত করে মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ আমিরুজ্জামান জানান, জেলা প্রশাসকের কার্যালয় থেকে মিনি ইজতেমা অনুমােদনের কোন ধরনের চিঠি পাইনি ফলে এবার ইজতেমা হচ্ছেনা।

Comments

comments

Close
%d bloggers like this: