আজ: ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, সকাল ১১:১০
সর্বশেষ সংবাদ
অপরাধ, রাজধানী জুড়ে শাহজালাল বিমানবন্দরে আট মাস বয়সী শিশুকে ফেলে গেলেন মা

শাহজালাল বিমানবন্দরে আট মাস বয়সী শিশুকে ফেলে গেলেন মা


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ০২/০৪/২০২১ , ৩:০৬ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,রাজধানী জুড়ে


ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে টার্মিনালে আট মাস বয়সী একটি মেয়ে শিশুকে ফেলে পালিয়ে গেলেন মা। পরে শিশুটিকে উদ্ধার করের বিমানবন্দরে দায়িত্বরত আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) এক সদস্য। শুক্রবার (২ এপ্রিল) সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে।

এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বৃহস্পতিবার (১ এপ্রিল) দিবাগত রাত ২টার দিকে বিমানবন্দরের অ্যারাইভাল (আগমন) টার্মিনালে সৌদি আরব থেকে এক নারী ঢাকায় আসেন।

ফ্লাইট অবতরণের পর তিনি ৫ নম্বর লাগেজ বেল্টের সামনে শিশুটিকে নিয়ে অবস্থান করেন। বাড়ি ফেরার জন্য রাতে গাড়ি পাবেন না বলে তিনি সকাল পর্যন্ত সেখানেই অপেক্ষা করেন। সকাল ৮টার দিকে হঠাৎ শিশুটিকে রেখে লাগেজ নিয়ে তিনি পালিয়ে যান। পরে কান্নারত অবস্থায় শিশুটিকে আমরা উদ্ধার করি। এপিবিএন মেস থেকে দুধ এনে তাকে খাওয়ানো হয়েছে। শিশুটিকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। বর্তমানে পুলিশ শিশুটির মায়ের খোঁজ করছে।

ওই নারীর সঙ্গে আসা এক সহযাত্রী জানান, শিশুটির মা সৌদি আরবে কাজের জন্য গিয়েছিল। সেখানে বিয়ে হয়েছিল। তাদের ঘরেই এই সন্তানের জন্ম। কিছুদিন আগেই তাদের ডিভোর্স হয়। সন্তানকে নিয়ে তিনি কী করবেন এবং কোথায় যাবেন সেটা নিয়ে তিনি অনেক চিন্তিত ছিলেন। প্লেনে কয়েকবার তাকে কান্নাকাটিও করতে দেখা গেছে বলে জানান।

Comments

comments

Close
%d bloggers like this: