আজ: ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ই শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ২:২৯
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, নারী ও শিশু, প্রধান সংবাদ মৌলভীবাজারে সাত বীরাঙ্গনা মাকে সংবর্ধনা

মৌলভীবাজারে সাত বীরাঙ্গনা মাকে সংবর্ধনা


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১৮/০৩/২০২১ , ১১:০১ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,নারী ও শিশু,প্রধান সংবাদ


মোহাম্মদ সোহান, মৌলভীবাজার প্রতিনিধি: স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে মৌলভীবাজারে সাতজন বীরাঙ্গনা মাকে সংবর্ধনা দেয়া হয়েছে। বৃহস্পতিবার (১৮ মার্চ) মৌলভীবাজার সার্কিট হাউসে জেলা লেডিস ক্লাবের আয়োজনে এ সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা লেডিস ক্লাবের সভাপতি কবিতা ইয়াসমীন। এসময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার ৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, মুক্তিযোদ্ধা সংসদের একাধিক মুক্তিযোদ্ধাসহ জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

লেডিস ক্লাবের আয়োজনে জেলার যে সাতজন বীরাঙ্গনা মায়েদের সংবর্ধনা দেয়া হয়েছে তারা হলেন, কমলগঞ্জ উপজেলার প্রভারাণী মালাকার, আরিনা বেগম, কমিলা বেগম, রাজনগর উপজেলার প্রভাসীনী মালাকার, বড়লেখা উপজেলার সাফিয়া খাতুন, কুলাউড়া উপজেলার মিনারা বেগম ও সদর উপজেলার সন্ধ্যা রাণী দেব।

লেডিস ক্লাব বীরাঙ্গনা মায়েদের নগদ টাকা নগদ টাকা ও সম্মাননা হিসাবে ক্রেস্ট এবং উত্তরীও পরিয়ে দেন  নেছার আহমদ ও সৈয়দা জোহরা আলাউদ্দিন।

সভায় বক্তারা এ ধরনের আয়োজনের প্রশংসা করে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী সফল করার আহ্বান জানান।

এদিকে, সংবর্ধনা পেয়ে বীরাঙ্গনা মায়েরা খুশি হলেও অনেকেই গৃহহীন। মরার আগে অন্তত নিজ একটি বাড়ি তৈরি করে দেওয়ার জন্য প্রধানমন্ত্রীর কাছে আবেদন জানান তারা।

Comments

comments

Close