আজ: ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই রজব, ১৪৪২ হিজরি, রাত ১০:২৯
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক চেতনায় প্রধানমন্ত্রী সকল ধর্মের মানুষকে এক করেছেন : এমপি শাওন

বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক চেতনায় প্রধানমন্ত্রী সকল ধর্মের মানুষকে এক করেছেন : এমপি শাওন


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৩/০২/২০২১ , ৩:৫৫ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, ‘বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক চেতনা বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবিচল নীতি সকল ধর্মের মানুষকে সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করেছে। এদেশের সকল সাম্প্রদায়িক শক্তির ষড়যন্ত্র কঠোর ভাবে প্রতিহত করা হবে।

তিনি আরও বলেন ১৯৯২ সালে মেজর হাফিজের প্রত্যক্ষ মদতে এদেশের হিন্দু সম্প্রদায়ের ঘরবাড়ি জ্বালিয়ে দিয়েছে বিএনপি জামাত, মা বোনের সম্ভ্রম কেড়ে নিয়েছে। ২০০১ সালে এরাই হিন্দু সম্প্রদায়ের মানুষের কাছ থেকে গণহারে চাঁদাবাজি করেছে, জায়গা জমি জোরপূর্বক দখল করেছে, মাবোনদের সম্ভ্রমহানি করে ভয়ভীতি দেখিয়ে দেশত্যাগে বাধ্য করেছে। যতবড় নেতা হোকনা কেন যারা এদেশের হিন্দু সম্প্রদায়ের মানুষকে যারা রক্তচক্ষু দেখায় তাদের কালো হাত ভেঙে গুড়িয়ে দেয়া হবে বলে হুঁশিয়ারি দেন তিনি।
গতকাল তজুমদ্দিন উপজেলার শ্রীকৃষ্ণ চৈতন্য সেবাশ্রমের কীর্ত্তন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি শম্ভুপুর স্বরূপ আশ্রম ও আড়ালিয়া শ্রীকৃষ্ণ চৈতন্য আশ্রমের আয়োজকদের হাতে নগদ একলক্ষ টাকা অনুদান তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ফকরুল আলম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহীদুল্লাহ কিরন, জেলা পরিষদ সদস্য মেহেদী হাসান মিশু, যুবলীগ সম্পাদক আব্দুর রহমান, বি আর ডি বি চেয়ারম্যান আমিন মহাজন, প্রেসক্লাব সভাপতি রফিকুল ইসলাম সাদী, তজুমদ্দিন রিপোর্টার্স ইউনিটির সভাপতি চপল রায় সহ অন্যরা।

Comments

comments

Close
%d bloggers like this: