আজ: ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই রজব, ১৪৪২ হিজরি, রাত ৯:৪৭
সর্বশেষ সংবাদ
আন্তর্জাতিক মোবাইলে নেটওয়ার্ক পেতে নাগরদোলায় মন্ত্রী

মোবাইলে নেটওয়ার্ক পেতে নাগরদোলায় মন্ত্রী


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৩/০২/২০২১ , ২:৩৭ অপরাহ্ণ | বিভাগ: আন্তর্জাতিক


তথ্যপ্রযুক্তির এই যুগে মোবাইল ফোন একটি অপরিহার্য বস্তু। কিন্তু মাঝে মধ্যে নেটওয়ার্ক সমস্যার কারণে এটি নিয়ে বিড়ম্বনার শেষ থাকে না। সম্প্রতি এমনই সমস্যায় পড়েছিলেন ভারতের মধ্য প্রদেশের মন্ত্রী বজেন্দ্র সিং।
আমখো নামের একটি গ্রামে ‘ভগবত কথা’ অনুষ্ঠানে যোগ দেন তিনি। সেখানে এক সভায় স্থানীয় মানুষের দুঃখ-দুর্দশার কথা শোনেন। কিন্তু এ সময় সমস্যা সমাধান করতে গিয়ে তিনি নিজেই বড় সমস্যায় পড়েন। ফোন বের করে কল করতে যাবেন তখন লক্ষ্য করলেন নেটওয়ার্ক নেই। কিন্তু ফোন করাটাও বেশ জরুরি। এর পর সমাধান খুঁজতে শুরু করেন সবাই।

এদিকে অনুষ্ঠান উপলক্ষে মেলা বসেছিল। ফোনে নেটওয়ার্ক পেতে মন্ত্রী শেষ পর্যন্ত নাগরদোলায় চড়ছেল। ৫০ ফুট উঁচুতে গিয়ে তার পর ফোনে কথা সারেন তিনি।
খবরটি প্রকাশের পর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিয়ে নানা ট্রল করছেন নেটিজেনরা। অনেকেই বলছেন, ভারতের মতো এত উন্নত দেশে এখনো এ ধরনের সমস্যা সত্যিই হাস্যকর।
এদিকে এ বিষয়ে মন্ত্রী বলেন, ‘ফোনে নেটওয়ার্ক না থাকায় আমি স্থানীয়দের বিভিন্ন সমস্যা সমাধান করতে পারছিলাম না। তাই নেটওয়ার্ক পেতে নাগরদোলায় চড়েছিলাম। এর পর ফোনে নির্দেশনা দিয়ে জনগণের সমস্যা সমাধান কর

Comments

comments

Close
%d bloggers like this: