আজ: ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই রজব, ১৪৪২ হিজরি, রাত ১০:৪৭
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, রংপুর বিভাগ মহান মাতৃভাষা দিবসে বয়োজ্যেষ্ঠদের মুখে হাসি ফোটালেন উমা রানী রায়

মহান মাতৃভাষা দিবসে বয়োজ্যেষ্ঠদের মুখে হাসি ফোটালেন উমা রানী রায়


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২১/০২/২০২১ , ৪:৫৭ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,রংপুর বিভাগ


মোঃ সাকিব চৌধুরী, রংপুর  : ২১শে ফেব্রুয়ারি মহান মাতৃভাষা দিবসের দুপুর বেলা বৃবয়োজ্যেষ্ঠদের মুখে একবেলা খাবার তুলে দিয়েছেন উমা রানী রায়।

মহান মাতৃভাষা দিবসে বয়োজ্যেষ্ঠদের মাঝে শ্রদ্ধা ও ভালোবাসা ছড়িয়ে দিতেই এই ব্যতিক্রমী উদ্যোগ নেন তিনি। রোববার (২১ ফেব্রুয়ারি) মহান মাতৃভাষা দিবসে রংপুর শহরের শতাধিক বয়োজ্যেষ্ঠর  হাতে তুলে দেওয়া হয় প্যাকেট করা খাবারের বক্স । খাবার বিতরণকালে উপস্থিত ছিলেন তার মহিলা কর্মী রহিমা, রাশেদা, রিনা, ফরিদা, ফুল মতি, বিলকিস সহ আরো অনেকেই।

উমা রানী রায় বলেন, করোনার কারনে দীর্ঘ কয়েক মাস সব প্রতিষ্ঠান বন্ধ থাকার পর বর্তমানে স্বাভাবিক  অবস্থায় ফিরে এসেছে দেশ। তবুও অনেকেই  ব্যবসা বাণিজ্য , চাকুরি হারিয়ে  বাড়িতে বসে আছেন। কম বেশি সকলেই অনেক কষ্টে জীবন যাপন করছেন। ব্যাপারটা এমন হয়ে দাঁড়িয়েছে যেন ,  রংপুর সিটি কর্পোরেশনের কোনো ওয়ার্ডের কাউন্সিলর তাদের দিকে তাকানোর সময় পায় না।

উমা রানী রায় সব সময় গরীব দুঃখী মানুষের মাঝে থেকেই কাজ করে যেতে চান বলে জানিয়েছেন । রংপুর সিটি কর্পোরেশনের ২৩,২৪,২৫ নং ওয়ার্ডকে  অন্যান্য ওয়ার্ডের তুলনায় সুন্দর করে  গড়ে তোলার আশাবাদ ব্যক্ত করেন তিনি ।

তিনি আরো বলেন, মহান মাতৃভাষা দিবসে আমি বয়োজ্যেষ্ঠদের মুখে খাবার তুলে দিয়েছি। বয়োজ্যেষ্ঠদের মাঝে ভালবাসা ছড়িয়ে দিতেই এই উদ্যোগ। ভবিষ্যতেও সকল দরিদ্র মানুষের মুখে হাসি ফোটাতে আমাদের এধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

Comments

comments

Close
%d bloggers like this: