আজ: ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই রজব, ১৪৪২ হিজরি, বিকাল ৪:৪৮
সর্বশেষ সংবাদ
নারী ও শিশু যশোরে চাকরির কথা বলে ডেকে এনে ধর্ষণের অভিযোগ

যশোরে চাকরির কথা বলে ডেকে এনে ধর্ষণের অভিযোগ


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১৩/০২/২০২১ , ১০:২৮ পূর্বাহ্ণ | বিভাগ: নারী ও শিশু


যশোর সদরের বাহাদুরপুর গ্রামে এক নারী (২৮) সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগী নারীর দাবি, চাকরির কথা বলে ডেকে এনে তাকে তিনজনে মিলে ধর্ষণ করেছে।
শুক্রবার (১২ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ বলছে, অভিযোগটি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
নির্যাতনের শিকার নারী জানান, তার বাড়ি যশোরের অভয়নগর উপজেলায়। এতিম বলে মানুষের বাড়িতে তিনি বেড়ে উঠেছেন। খুলনার ফুলতলা উপজেলার পর্ত্বিবপুর এলাকার মানিক কুন্ডুর সঙ্গে তার পরিচয় ছিল। তিনি একটি চাকরি পাইয়ে দেওয়ার আশ্বাস দেন। এজন্য ২০ হাজার টাকাও নেন। গত দুই মাস ধরে চাকরি না দিয়ে টালবাহানা করছিলেন। সর্বশেষ জানান, শুক্রবার ছুটির দিন নিয়োগ কর্তার বাড়ি যশোরে নিয়ে যাবেন। সেই মোতাবেক বিকালে মানিক কুন্ডু তাকে যশোরে নিয়ে যান। যশোর পৌঁছানোর পর আরও দুজনকে সঙ্গে নিয়ে সন্ধ্যার দিকে ইজিবাইকে করে হাশিমপুরের উদ্দেশে নিয়ে যান। পথিমধ্যে নেমে বলেন, মাঠের ভেতর দিয়ে যেতে হবে। কিছুদূর যাওয়ার পর একটি বাগানে নিয়ে তিনজন মিলে ধর্ষণ করে রেখে ফেলে পালিয়ে যায়। অসুস্থ অবস্থায় সেখানে পড়ে থাকলে এক পথচারী তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।
যশোর জেনারেল হাসপাতালের চিকিৎসক আজিজুল হাকিম বলছেন, ভর্তি নারীকে পরীক্ষা-নিরীক্ষা করে আলামত সংগ্রহ করা হয়েছে। তার গোপনাঙ্গ থেকে রক্তক্ষরণ হওয়ায় চিকিৎসা দেওয়া হচ্ছে।
খবর পেয়ে হাসপাতালে ছুটে যান পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। তারা ওই নারীর অভিযোগ শুনেছেন। যশোরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তৌহিদুল ইসলাম জানান, ওই নারীর অভিযোগটি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments

comments

Close
%d bloggers like this: