আজ: ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি, বিকাল ৩:২৫
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, ঢাকা বিভাগ কালীগঞ্জে ওয়াদুদ ভূঁইয়া বৃত্তি পেলেন ১৪ কৃতি শিক্ষার্থী

কালীগঞ্জে ওয়াদুদ ভূঁইয়া বৃত্তি পেলেন ১৪ কৃতি শিক্ষার্থী


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ০৬/০২/২০২১ , ৫:০৮ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,ঢাকা বিভাগ


মোঃওমর আলী মোল্যা:

গাজীপুরের কালীগঞ্জে ১০টি শিক্ষা প্রতিষ্ঠানের ১৪ জন কৃতি শিক্ষার্থীকে ওয়াদুদ ভূঁইয়া বৃত্তি প্রদান করা হয়েছে। শনিবার বিকেলে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে প্রত্যেক শিক্ষার্থীকে বৃত্তির ১০ হাজার চেক তুলে দেওয়া হয়। ওয়াদুদ ভূঁইয়া বৃত্তি প্রকল্প আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শিবলী সাদিক।

জানা গেছে, কালীগঞ্জ উপজেলার তুমলিয়া বালক উচ্চ বিদ্যালয়ের ৩ জন, ভাইয়াস্যূতি উচ্চ বিদ্যালয়ের ২ জন, সেন্ট নিকোলাস উচ্চ বিদ্যালয়ের ২ জন এবং জামালপুর আরএম উচ্চ বিদ্যালয়, মঠবাড়ী উচ্চ বিদ্যালয়, আজমতপুর উচ্চ বিদ্যালয়, চুপাইর উচ্চ বিদ্যালয়, নোয়াপাড়া ময়েজউদ্দিন উচ্চ বিদ্যালয়, সেন্ট মেরিস বালিকা উচ্চ বিদ্যালয় ও শহীদ ফকির শামসুদ্দিন শ্রমিক উচ্চ বিদ্যালয়ের একজন করে মোট ১৪ কৃতি শিক্ষার্থীকে ওয়াদুদ ভূঁইয়া বৃত্তি প্রদান করা হয়। অনুষ্ঠাণে কৃতি শিক্ষার্থীদের হাতে বৃত্তির ১০ হাজার টাকা করে ১৪জনকে মোট ১ লাখ ৪০ হাজার টাকার চেক দেওয়া হয়।

এছাড়া এ প্রকল্পের পক্ষ থেকে উপজেলার মোক্তারপুর ইউনিয়নে একটি কৈশোর বান্ধব স্বাস্থ্যসেবা কেন্দ্র নির্মানের জন্য ২ লাখ টাকা, জামালপুর প্রতিভা মডেল একাডেমিকে ১ লাখ টাকা এবং বৃত্তি কাজে সহযোগীতা করায় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের এক কর্মচারীকে ১০ হাজার টাকার তুলে দেন ওয়াদুদ ভূঁইয়া বৃত্তি প্রকল্পের কর্মকর্তাবৃন্দ।

ওয়াদুদ ভূঁইয়া বৃত্তি প্রকল্পের সহ সভাপতি নবীউল ইসলাম খানের সভাপতিত্বে ও কোষাধ্যক্ষ মো. মাশহুদুর রহমান সাজেদের পরিচালনায় অনুষ্ঠাণে বক্তব্য রাখেন প্রকল্পের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মনির আহমেদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের খালেদা বেগম প্রমুখ। এসময় প্রকল্পের সদস্যসহ স্থানীয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Comments

comments