আজ: ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি, বিকাল ৩:৪৫
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ সুনামগঞ্জে প্রথম করোনা ভ্যাকসিন নেবেন সাংসদ মানিক

সুনামগঞ্জে প্রথম করোনা ভ্যাকসিন নেবেন সাংসদ মানিক


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ০৬/০২/২০২১ , ৪:২০ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


সুনামগঞ্জে প্রথম করোনা ভ্যাকসিন নেবেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রাণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও সুনামগঞ্জ-৫ আসনের সাংসদ মুহিবুর রহমান মানিক। আগামীকাল রবিবার সকালে তিনি সুনামগঞ্জ সদর হাসপাতালে জেলার প্রথম ব্যক্তি হিসেবে করোনা ভ্যাকসিন নেবেন। সাংসদ মানিক সুনামগঞ্জ জেলা আ.লীগের সহ সভাপতিও।
সুনামগঞ্জ ২৫০ শয্যার হাসপাতালে করোনা ভ্যাকসিনের প্রয়োগের আনুষ্ঠানিক উদ্বোধন হবে। সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বলেন, সুনামগঞ্জের প্রথম করোনা ভ্যাকসিন নেবেন সাংসদ মুহিবুর রহমান মানিক। উনাকে ভ্যাকসিন দেয়ার মাধ্যমেই সুনামগঞ্জের ভ্যাকসিন দেয়ার কার্যক্রম শুরু হবে। পরে সম্মুখসারির যোদ্ধাদের ভ্যাকসিন দেয়া হবে।

তিনি আরও বলেন, সুনামগঞ্জ সদর উপজেলায় এ পর্যন্ত ৭শত মানুষ ভ্যাকসিন দেয়ার জন্য আগ্রহ দেখিয়েছেন। তাদের পর্যায়ক্রমে এসএমএম দিয়ে ভ্যাকসিন নেয়ার জন্য বলা হবে। সাংসদ মুহিবুর রহমান মানিক বলেন, করোনা ভাইরাসের ভ্যাকসিন নিয়ে অনেকের মধ্যে ভীতি কাজ করে। সাধারণ মানুষের মধ্যে যাতে ভীতি কাজ না করে সেজন্য আমিই জেলার মধ্যে প্রথম ভ্যাকসিন নেব। এজন্য আমি খুব খুশি। সবার প্রতি আমার আহবান সুস্থ্য থাকতে করোনার ভ্যাকসিন নেন, এতে ভয়ের কিছু নেই।

Comments

comments