আজ: ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে রজব, ১৪৪২ হিজরি, রাত ১২:০৯
সর্বশেষ সংবাদ
আন্তর্জাতিক আধ্যাত্মিক ক্ষমতার দেখা পেতে বাবার হাতে খুন দুই বোন

আধ্যাত্মিক ক্ষমতার দেখা পেতে বাবার হাতে খুন দুই বোন


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৬/০১/২০২১ , ১২:২২ অপরাহ্ণ | বিভাগ: আন্তর্জাতিক


নিয়মিতভাবেই ভণ্ড কবিরাজ, ব্ল্যাক ম্যাজিশিয়ানদের খপ্পরে পড়ে সাধারণ মানুষের নিঃস্ব হওয়ার খবর পাওয়া যায়। অনেক ক্ষেত্রে প্রাণহানীর তথ্যও জুটেছে। এবার কোনো ভণ্ড বাবা না, নিজের বাবার হাতেই খুন হলেন দুই বোন।

 

ঘটনাটি ভারতের অন্ধ্রপ্রদেশের চিতর জেলার মাদানাপল্লে এলাকায়। নিজের বাড়িতে আধ্যাত্মিক ক্ষমতার পরীক্ষা করতে গিয়ে দুই মেয়েকে ডাম্বেল দিয়ে পিটিয়ে হত্যা করেছেন এক দম্পতি।

 

সোমবার (২৫ জানুয়ারি) পুলিশের জিজ্ঞাসাবাদে ওই দম্পতি জানান, রাতের মধ্যেই আধ্যাত্মিক ক্ষমতাবলে তাদের মৃত দুই মেয়ে জীবিত হয়ে উঠবে।

 

দুই মেয়েকে হত্যার দায়ে অভিযুক্ত বাবা পুরুষত্তম নাইডু স্থানীয় একটি কলেজে রসায়নের শিক্ষক এবং মা ভি. পদ্মজা গণিতে গোল্ড মেডেলিস্ট ও মাস্টারমাইন্ডস আইআইটি স্কুলের শিক্ষক।

 

খুন হওয়া দুই বোন আলেখ্য (২৭) এবং সাই দিব্য (২১)। তারা বন ব্যবস্থাপনা এবং ব্যবসায় প্রশাসনে স্নাতক পর্যায়ে অধ্যয়নরত ছিলেন।

 

ঘটনাস্থল থেকে যজ্ঞের উপাচার জব্দ করা হয়েছে। পুলিশ হেফাজতে থাকা ওই দম্পতি স্বাভাবিক আচরণ করছেন। হত্যার প্রকৃত কারণ উদঘাটনে জিজ্ঞাসাবাদ এবং তদন্ত চলছে। এমনটাই জানিয়েছেন পুলিশ সুপার (ডিএসপি) রবি মনোহর চারি।

 

স্থানীয়রা জানান,  ওই দম্পতি দুই মেয়েসহ এলাকার অধিবাসীদের সঙ্গে দূরত্ব রেখে চলতেন। কারও সঙ্গেই তাদের ভালো সম্পর্ক ছিল না।

 

সূত্র- দ্য কুইন্ট।

Comments

comments

Close
%d bloggers like this: