আজ: ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে রজব, ১৪৪২ হিজরি, রাত ১২:০৯
সর্বশেষ সংবাদ
অপরাধ, জেলা সংবাদ ঝিকরগাছায় দশম শ্রেণীর স্কুলছাত্রী ধর্ষন ও ভিডিও ধারণ, অস্ত্রসহ স্বেচ্ছাসেবকলীগ নেতার ভাগনে আটক

ঝিকরগাছায় দশম শ্রেণীর স্কুলছাত্রী ধর্ষন ও ভিডিও ধারণ, অস্ত্রসহ স্বেচ্ছাসেবকলীগ নেতার ভাগনে আটক


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৮/০১/২০২১ , ৬:০৭ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,জেলা সংবাদ


শাহ জামাল শিশির, ঝিকরগাছা(যশোর) প্রতিনিধি:  যশোরের ঝিকরগাছা উপজেলায় দশম শ্রেণীর এক শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগে অভি ইসলাম প্রান্ত(২৬) নামে এক যুবককে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ।

গত বৃহস্পতিবার(১৪ ই জানুয়ারি) দুপুরে নির্যাতিতা শিক্ষার্থী প্রাইভেট পড়তে যাওয়ার সময় তাকে অস্ত্রের মুখে জোর করে ভয়ভীতি দেখিয়ে যশোর শহরে আসামীর নিজ বাড়িতে তুলে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষন করা হয় এবং ধর্ষনের ভিডিও ধারণ করা হয়। ঘটনা কাউকে জানালে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও ছেড়ে দেয়ার হুমকিও দেয়া হয়।

শনিবার (১৬ জানুয়ারি) রাতে মেয়েটির মা বাদী হয়ে ঝিকরগাছা থানায় মামলা করলে অভিযান চালিয়ে আসামীকে গ্রেফতার করা হয়।  আসামী অভি ইসলাম প্রান্ত যশোর সদর উপজেলার পুরাতন কসবা এলাকার মৃত শফিকুল ইসলামের ছেলে। আসামী  ঝিকরগাছা পৌর শহরের কৃষ্ণনগর গ্রামে তার মামা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক কাজল রায়হানের বাড়িতে বসবাস করে।

ঘটনার একদিন পরে শনিবার রাতে ওই শিক্ষার্থীর মা ঝিকরগাছা থানায় লিখিত অভিযোগ দেন। অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করে গতকাল(১৭ই জানুয়ারি) রাতে অভিযান চালিয়ে আসামী অভি ইসলাম প্রান্তকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এছাড়া নির্যাতিত শিক্ষার্থীর জবানবন্দি রেকর্ড করেছে আদালত।

ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক জানান,  ঝিকরগাছা বাঁকড়া এলাকা থেকে রবিবার রাতে আসামীকে গ্রেফতার করা হয়েছে। তার দেয়া তথ্যের ভিত্তিতে কাঁটাখাল পৌর পার্ক থেকে একটি দেশীয় পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। প্রান্তর নামে ঝিকরগাছা থানায় দ্রুত বিচার আইনে ৩ টি, অস্ত্র আইনে ২ টি, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি, ছিনতাই ঘটনায় ৬ টিসহ সর্বমোট ১৬টি মামলা রয়েছে।

Comments

comments

Close
%d bloggers like this: