আজ: ২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি, ভোর ৫:২৪
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, জেলা সংবাদ ডোমারে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে : গ্রেফতার- ১

ডোমারে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে : গ্রেফতার- ১


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৭/০১/২০২১ , ৭:২৮ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,জেলা সংবাদ


সপ্তম শ্রেণীর এক মাদ্রাসা ছাত্রীকে অপহরণ করে ধর্ষণ করার অপরাধে লাল মোহন দাশ (২৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে ডোমার থানা পুলিশ। গতকাল বুধবার দুপুরে লালমনির হাট জেলার পাটগ্রাম উপজেলার বাউরা বাজার হতে তাকে গ্রেফতার করা হয়। আজ বৃহস্পতিবার (০৭ জানুয়ারি) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত লাল মোহন ডোমার সদর ইউনিয়নের জালিয়াপাড়া এলাকার বাসিন্দা।
পুলিশ জানায়, গত দুই সপ্তাহপুর্বে সকাল ১০ টার দিকে ছাত্রীটি দেবীগঞ্জ দাখিল মাদ্রাসা যাওয়ার পথে ডোমার সদর ইউনিয়নের পাগলাবাজার এলাকা হতে মাইক্রোবাসে করে আসামী মোহনদাসসহ তার সাথে থাকা দুবৃত্তরা ছাত্রীটিকে অপহরণ করে নিয়ে। ছাত্রীটির বাবা জানায়,অপহরনকারী মোহন তার নাবালিকা মেয়েকে অপহরন করে এখাধিকবার ধর্ষন করেছে।
গতকাল দুপুরে ডোমার থানার ওসি (তদন্ত) বিশ্বদেব রায়ের নেতৃত্বে এসআই সাইফুল ইসলাম সঙ্গীয়ফোর্স তথ্যপ্রযুক্তির সহায়তায় আসামী লাল মোহনকে গ্রেফতার করে। বুধবার ছাত্রীটির বাবা বাদী হয়ে ডোমার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। ডোমার থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসামীকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

Comments

comments

Close
%d bloggers like this: