আজ: ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে রজব, ১৪৪২ হিজরি, রাত ১২:০৮
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, জেলা সংবাদ ছাতকে ২৪ ঘন্টায় ৩ ধর্ষক গ্রেফতার

ছাতকে ২৪ ঘন্টায় ৩ ধর্ষক গ্রেফতার


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৫/০১/২০২১ , ৬:৪০ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,জেলা সংবাদ


সুনামগঞ্জের ছাতকে ২৪ ঘন্টায় পৃথক তিন ধর্ষণের ঘটনায় তিন ধর্ষককে গ্রেফতার করেছে থানা পুলিশ। আজ মঙ্গলবার সকালে তিন ধর্ষককে সুনামগঞ্জ কোর্টে প্রেরন করা হয়েছে। জানা যায়, সোমবার ১৯ বছরের এক মেয়েকে ধর্ষনের ঘটনায় ভিকটিমের পিতা লুতফুর রহমান বাদী হয়ে উপজেলার দোলার বাজার ইউনিয়নের লকমসুম গ্রামের হিরন মিয়ার ছেলে সুমন মিয়া (২০)কে আসামী করে থানায় মামলা দায়ের করেন।
একই দিনে ১৮ বছরের অপর মেয়েকে ধর্ষণের ঘটনায় ভিকটিম নিজে বাদী হয়ে উপজেলার কালারুকা ইউনিয়নের মুক্তিরগাঁও গ্রামের বতাই মিয়ার ছেলে রাসেল মিয়া (৩০)কে আসামী করে থানায় মামলা দায়ের করেন। অন্যদিকে গোবিদগঞ্জ সৈদেরগাঁও ইউনিয়নে নয় বছরের এক কিশোরীকে ধর্ষণের ঘটনায় ভিকটিম কিশোরীর পিতা. সাইদুল ইসলাম বাদী হয়ে ছৈলা-আফজালাবাদ ইউনিয়নের বিনন্দপুর গ্রামের হাবিবুর রহমান মোস্তফার ছেলে মো: ইয়াছিনকে আসামী করে মামলা দায়ের করেন।
ছাতক থানা পুলিশ পৃথক পৃথক অভিযান পরিচালনা করে ধর্ষক সুমন মিয়া, রাসেল মিয়া ও ইয়াছিন মিয়াকে গ্রেফতার করতে সক্ষম হয়। এ বিষয়ে ছাতক থানার ওসি শেখ নাজিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতদের সুনামগঞ্জ কোর্টে প্রেরন করা হয়েছে।

Comments

comments

Close
%d bloggers like this: