আজ: ২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি, রাত ৪:৫৫
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, জেলা সংবাদ, নারী ও শিশু জলপাই খাওয়ানোর প্রলোভন দেখিয়ে শিশু ধর্ষণ

জলপাই খাওয়ানোর প্রলোভন দেখিয়ে শিশু ধর্ষণ


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৯/১১/২০২০ , ৭:১৫ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,জেলা সংবাদ,নারী ও শিশু


নরসিংদীর রায়পুরায় জলপাই খাওয়ানোর প্রলোভন দেখিয়ে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে নির্মল বিশ্বাস নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত নির্মল বিশ্বাস (২৫) রায়পুরা উপজেলার কুকুরমারা এলাকার প্রমোদ চন্দ্র দাসের ছেলে।

গতকাল শনিবার রাতে অভিযোগ দায়েরের পর অভিযান চালিয়ে তাকে নিজ এলাকা থেকে গ্রেফতার করা হয়। রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিনুল কাদির এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলার বিবরণে জানা গেছে, প্রতিবেশী হওয়ায় নির্মল বিশ্বাস প্রায়ই ওই শিশুর বাড়িতে আসতো। এরই ধারাবাহিকতায় গতকাল শুক্রবার (২৮ নভেম্বর) দুপুরে সহপাঠীদের সাথে খেলার সময় শিশুটিকে জলপাই খাওয়ানোর প্রলোভন দেখিয়ে স্থানীয় শ্মশানের পাশের একটি কাঠ বাগানে নিয়ে যায় নির্মল। পরে সেখানে তাকে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায় সে। শিশুটি বাড়ি ফিরে পরিবারের কাছে ঘটনার বিবরণ দিলে শিশুটিকে প্রথমে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির জানান, শিশুটির পিতার করা মামলায় গতকাল রাতেই নিজ এলাকা থেকে নির্মলকে গ্রেফতার করেছে পুলিশ। শিশুটিকে চিকিৎসা ও মেডিকেল পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Comments

comments

Close
%d bloggers like this: