আজ: ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি, বিকাল ৩:৩৮
সর্বশেষ সংবাদ
খেলাধূলা বাদল রায়ের মৃত্যুতে কাঁদছে জামালদের মন

বাদল রায়ের মৃত্যুতে কাঁদছে জামালদের মন


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ২৩/১১/২০২০ , ১০:১০ পূর্বাহ্ণ | বিভাগ: খেলাধূলা


আশির দশকের মাঠ মাতানো কিংবদন্তি ফুটবলার বাদল রায় দীর্ঘদিন অসুস্থতার সঙ্গে লড়াই করে ক্রীড়াঙ্গনের সবাইকে কাঁদিয়ে চলেই গেলেন। গতকাল রোববার (২২ নভেম্বর) বিকেল ৫টা ৩৫ মিনিটে রাজধানী ঢাকার ধানমন্ডিটে বাংলাদেশ মেডিকেলে চিকিৎসারত অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন ক্রীড়াঙ্গনের প্রিয়মুখ বাদল রায়।

বাদল রায়ের মৃত্যুতে দেশের ক্রীড়াঙ্গনে নেমে এসেছে শোকের ছায়া। প্রধানমন্ত্রী শেখ হাসিনা, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, মোহামেডান স্পোর্টিং ক্লাব, বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন, বাংলাদেশ দাবা ফেডারেশন, বাংলাদেশ আরচারি ফেডারেশনসহ বিভিন্ন সংস্থা ও ব্যক্তি বাদল রায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

ক্রীড়াঙ্গনের প্রিয়মুখের মৃত্যুর খবর পেয়ে শোকে মুহ্যমান কাতারে অবস্থানরত বাংলাদেশ জাতীয় ফুটবল দলও। দেশের বাইরে বসেই জাতীয় ফুটবলাররা পেয়েছেন কিংবদন্তির মৃত্যুর খবর, যা কাঁদিয়ে তুলেছে তাদের মন। নিজের ফেসবুক পেজে শোকপ্রকাশ করেছেন জাতীয় দলের অধিনায়ক জামাল ভূঁইয়া।

তিনি লিখেছেন, ‘দেশবাসীর মতো আমিও অনেক মর্মাহত ও দুঃখিত। ভালো থাকবেন কিংবদন্তি। জাতীয় পুরস্কারপ্রাপ্ত ফুটবলার এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাবেক সহ-সভাপতি বাদল রায়ের মৃত্যুর খবর কাতারে আমাদের জন্য অনেক বড় হৃদয় বিদারক ঘটনা হিসেবে এসেছে। মোহামেডান স্পোর্টিং ক্লাবের এই কিংবদন্তি ও সত্যিকারের একজন যোদ্ধার বিদেহী আত্মার জন্য আমার দোয়া থাকবে। আপনি শান্তি থাকুন। কিংবদন্তি কখনও মারা যায় না।’

অধিনায়ক জামাল ছাড়াও আরও অনেক ফুটবলার তাদের ফেসবুক প্রোফাইলে বাদল রায়ের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন। এছাড়া বাদল রায়ের মৃত্যুতে বাংলাদেশ ফুটবল ফেডারেশন ও মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড সোমবার তাদের পতাকা অর্ধনমিত রাখবে।

Comments

comments