আজ: ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রবিউস সানি, ১৪৪২ হিজরি, বিকাল ৫:২৬
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, জেলা সংবাদ দোকান বোঝাই চোরাই খাদ্যপণ্য!

দোকান বোঝাই চোরাই খাদ্যপণ্য!


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২১/১১/২০২০ , ৬:০৫ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,জেলা সংবাদ


যশোরের অভয়নগরে মেসার্স আপন এন্টারপ্রাইজ নামের একটি পশু খাদ্যের দোকান থেকে ৫৫ বস্তা চোরাই খাদ্যপণ্য (চিনি, লবন, সুজি, ডাল) উদ্ধারের পর জব্দ করেছে ডিবি পুলিশ। এ সময় এক লাখ ৪৬ হাজার টাকাসহ দোকান মালিক তৌহিদুর রহমান আজাদকে গ্রেপ্তার করা হয়। শনিবার দুপুরে উপজেলার প্রেমবাগ ইউনিয়নের প্রেমবাগ গেট বাজারে এ ঘটনা ঘটে। তৌহিদুর রহমান আজাদ প্রেমবাগ ইউনিয়নের বণগ্রামের মৃত হাজী নূর মোহাম্মদ সিদ্দিকীর ছেলে।

গ্রেপ্তার হওয়া তৌহিদুর রহমান আজাদের ভাই শাহীন পারভেজ বলেন, শনিবার দুপুরে যশোর জেলা ডিবি পুলিশের একটি দল তাঁর ভাইয়ের দোকানে চোরাই খাদ্যপণ্য ক্রয় ও মজুদের অভিযোগে অভিযান শুরু করে। এক পর্যায়ে ৫০ কেজির চিনি, লবন, ডাল ও সুজির পৃথক ৫৫ বস্তা মালামাল উদ্ধারপূর্বক জব্দ করে। পরে দোকানের ক্যাশবাক্স থেকে নগদ এক লাখ ৪৬ হাজার টাকাসহ আমার ভাইকে গ্রেপ্তার করে। জব্দকৃত মামলাল ও টাকা নেওয়ার বিষয়ে ডিবি পুলিশ কর্তৃক সিজার লিস্ট করা হয়েছিল কি এমন প্রশ্ন তিনি এড়িয়ে যান।

যশোর জেলা ডিবি পুলিশের পরিদর্শক (ওসি) সোমেন দাস কালের কণ্ঠকে জানান, তদন্তের সার্থে তেমন কিছু জানানো সম্ভব হচ্ছে না। তবে চোরাই খাদ্যপণ্য ক্রয় মামলায় মেসার্স আপন এন্টারপ্রাইজ থেকে খাদ্যপণ্য জব্দ ও কিছু টাকা উদ্ধার করা হয়েছে।

Comments

comments

Close
%d bloggers like this: