আজ: ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, সোমবার, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ই রবিউস সানি, ১৪৪২ হিজরি, রাত ১:১৮
সর্বশেষ সংবাদ
খেলাধূলা রাতে মাঠে নামছে বড় দলগুলো

রাতে মাঠে নামছে বড় দলগুলো


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২১/১১/২০২০ , ৫:৫০ অপরাহ্ণ | বিভাগ: খেলাধূলা


ক্লাব ফুটবলে আজ শনিবার মাঠে নামছে রিয়াল, ম্যানসিটি ও বায়ার্ন মিউনিখ। আজ রাত সোয়া ৯টায় ভিয়ারিয়ালের আতিথ্য নেবে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। ইপিএলে রাত সাড়ে ১১টায় ম্যানসিটির প্রতিপক্ষ টটেনহ্যাম। আর রাত সাড়ে ৮টায় বুন্দেসলিগায় বায়ার্ন খেলবে ওয়ের্ডারের বিপক্ষে।

টেবিলের দুইয়ে আছে ভিয়ারিয়াল, গ্যালাকটিকোদের অবস্থান চারে। এই ম্যাচে জয় পেলেই লিগ টেবিলের দুইয়ে উঠে আসবে জিদানের দল। ভিয়ারিয়ালের মাঠে শেষ ১০ ম্যাচে একবারই হারের স্বাদ পেয়েছে মদ্রিচ-ক্রুসরা। জয় ৪টা, ড্র ৫টা।

মাদ্রিদ ক্যাপ্টেন রামোস ইনজুরিতে মিস করবেন ম্যাচ। হ্যাজার্ড আর ক্যাসেমিরো আক্রান্ত করোনা ভাইরাসে। মিলিতাও, ভালভার্দে আর ভারানও ইনজুর্ড।

ইপিএলে বিগ ম্যাচে গার্দিওলার ম্যানসিটি মুখোমুখি হবে হোসে মরিনিওর টটেনহ্যামের। লিগটা ভালো কাটছে না সিটিজেনদের। সাত ম্যাচ শেষে মাত্র ৩ জয়ে টেবিলে ১০ নম্বরে অবস্থান ডি ব্রুইনা-এডারসনদের। বিপরীতে দ্বিতীয় স্থানে আছে টটেনহ্যাম।

এ ম্যাচে ফিরতে পারেন সিটি স্ট্রাইকার আগুয়েরো। জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখও রাতে নামছে লিগ ম্যাচে। বুন্দেসলিগার খেলায় ওদের প্রতিপক্ষ ওয়ের্ডার ব্রিমেন।

এই দলটার বিপক্ষে শেষ ২২ ম্যাচের সবগুলোতে জিতেছে বায়ার্না। আর গেল মৌসুমের মতো এবারও দুর্দান্ত ফর্মে আছে বাভারিয়ানরা। ৭ ম্যাচে, ৬ জয়ে টেবিলের চূড়ায় বসেই চালিয়ে যাচ্ছে রেস।

Comments

comments

Close
%d bloggers like this: