আজ: ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রবিউস সানি, ১৪৪২ হিজরি, বিকাল ৪:০২
সর্বশেষ সংবাদ
জাতীয়, রাজনীতি তিন বিশ্ব সংস্থার যৌথ উদ্যোগে কো-চেয়ার হওয়ায় প্রধানমন্ত্রীকে যুবলীগের শুভেচ্ছা

তিন বিশ্ব সংস্থার যৌথ উদ্যোগে কো-চেয়ার হওয়ায় প্রধানমন্ত্রীকে যুবলীগের শুভেচ্ছা


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২১/১১/২০২০ , ৫:৩৫ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়,রাজনীতি


মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা বিশ্ব স্বাস্থ্য সংস্থার যৌথ উদ্যোগে কো-চেয়ার হওয়ায় যুবলীগের শুভেচ্ছা ও অভিনন্দন।
আজ শনিবার (২১ নভেম্বর) এক যৌথ বিবৃতিতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল-মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা এমপি বিশ্ব স্বাস্থ্য সংস্থার যৌথ উদ্যোগে কো-চেয়ার হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
রোগ সৃষ্টিকারী জীবাণুদের ওষুধ প্রতিরোধী হয়ে ওঠা ঠেকাতে জরুরি ব্যবস্থা গ্রহণ এবং ভবিষ্যতে গুরুত্বপূর্ণ সব কার্যকর ওষুধের প্রাপ্যতা নিশ্চিত করতে বিশ্ব জুড়ে যাত্রা শুরু করেছে নতুন একটি প্লাটফর্ম। আন্তর্জাতিক পর্যায়ের তিনটি বিশেষায়িত সংস্থার উদ্যোগে শুক্রবার প্লাটফর্মটির সূচনা হয়। বিশ্বের বিভিন্ন পর্যায়ের শীর্ষ নেতাদের সমন্বয়ে গঠিত ‘ওয়ান হেলথ গ্লোবাল লিডার্স গ্রুপ অন অ্যান্টিমাইক্রোবিয়াল রেজিস্ট্যান্স’ নামের এই প্লাটফর্মটির কো-চেয়ার মনোনীত হয়েছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা। এজন্য যুবলীগ পরিবারের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

Comments

comments

Close
%d bloggers like this: