আজ: ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রবিউস সানি, ১৪৪২ হিজরি, বিকাল ৪:২৫
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, জেলা সংবাদ গোবিন্দগঞ্জে ১হাজার পিস ইয়াবা ও ২শ’বোতল ফেন্সিডিল সহ আটক ১২

গোবিন্দগঞ্জে ১হাজার পিস ইয়াবা ও ২শ’বোতল ফেন্সিডিল সহ আটক ১২


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২১/১১/২০২০ , ৪:২৫ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,জেলা সংবাদ


গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা পুলিশ গত ৭২ ঘন্টায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এক হাজার পিচ ইয়াবা ও ২শ’বোতল ফেন্সিডিল উদ্ধার সহ ১২জনকে আটক করেছে।
থানা সূত্রে জানা গেছে,২১নভেম্বর রাত আনুমানিক পৌনে ২টায় গোবিন্দগঞ্জ থানার পুলিশের একটি টিম তালুককানুপুর ইউপির চন্ডিপুর গ্রামের মৃত রহমান পাগলার বাড়িতে জুয়ার আসরে অভিযান চালিয়ে ৮শ’ পিচ ইয়াবা সহ উপজেলার শাবগাছি গ্রামের রকেট(৩০)এর নিকট ৫শ’ ও চন্ডিপুর গ্রামের আঃ বাতেন(৩৫)এর নিকট ৩শ’ পিচ ইয়াবা উদ্ধার সহ লিটন সরকার(৩২)সাং শাবগাছি,মতিউর রহমান(২৮)সাং বগুলাগাড়ি ও মোখলেস(৩২)সাং নোদাপুর ( জামালপুর)গনদের নিকট হতে মাদক সেবনের সরঞ্জাম এবং জুয়া খেলার সামগ্রী উদ্ধার হয়।
১৯ নভেম্বর রাত দেড়টায় পুলিশ দরবস্ত ইউপির বিশ্বনাথপুর গ্রামে অভিযান চালিয়ে বাচ্চু মিয়ার ছেলে কথিত জ্বীনের বাদশা আঃ রহিম বাদশা(৩০) কে বাড়ি থেকে ২০০ পিচ ইয়াবা সহ আটক করে।
গতকাল ২০ নভেম্বর রাতে গোবিন্দগঞ্জ -ঘোড়াঘাট সড়কে শ্যামলী ও হানিফ পরিবহনের দুটি বাসে অভিযান চালিয়ে বাসযাত্রী নবাবগঞ্জ থানার বুজরুক হরিনা গ্রামের মো.আলীর পুত্র শাহারুল (২৪), হাকিমপুর থানার মকুরিয়া গ্রামের গোলজারের পুত্র জনি মিয়া (২২)এর নিকট থেকে ৪০ বোতল ফেন্সিডিল ও বিরামপুর থানার পলিখাপুর গ্রামের জাহাঙ্গীর মোল্লার স্ত্রী শাহনাজ পারভিন (৩০) এর সাথে থাকা ব্যাগ তল্লাশি করে ৮০ বোতল ফেনসিডিল সহ তাকে আটক করে।
গত ১৯ নভেম্বর দিবাগত রাত পৌনে একটায় নিয়মিত চেকিং এর সময় ঘোড়াঘাট-গোবিন্দগঞ্জ সড়কের কাঁটা মোড় নামক স্থানে নাবিল পরিবহনে অভিযান চালিয়ে বাসযাত্রী চিনির বন্দর থানার দৌলতপুর গ্রামের আঃ কাদের ছেলে রমজান আলী (২২),বিরাপুর থানার জগন্নাথপুর গ্রামের ফরহাদের স্ত্রী রেবেকা (২৫) ও প্রফেসর পাড়ার বাবু’র স্ত্রী সাবিনা (৪০)এর নিকট থেকে ৭০ বোতল ফেন্সিডিল সহ তাদেরকে আটক করে।
এব্যাপারে পৃথক পৃথক ভাবে মাদক আইনে গোবিন্দগঞ্জ থানায় মামলা হয়েছে।

Comments

comments

Close
%d bloggers like this: