আজ: ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি, দুপুর ২:৫৬
সর্বশেষ সংবাদ
খেলাধূলা বাবর আজমকে প্রশংসায় ভাসালেন অশ্বীন

বাবর আজমকে প্রশংসায় ভাসালেন অশ্বীন


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ২১/১১/২০২০ , ১২:০২ পূর্বাহ্ণ | বিভাগ: খেলাধূলা


পাকিস্তান ও ভারতের সম্পর্কের বৈরিতা রাজনৈতিক গণ্ডি পেড়িয়ে খেলার মাঠেও দেখা যায়। দুই দলের ক্রিকেটীয় সম্পর্কও বন্ধুসুলভ নয়। মাঝে মাঝেই কথার যুদ্ধে নেমে পড়েন আফ্রিদি-গাম্ভীররা। তবে এরমাঝেও দেখা যায় ব্যতিক্রম। প্রায়ই বর্তমান সময়ের অন্যতম সেরা ক্রিকেটার ও ভারতের অধিনায়ক বিরাট কোহলিকে প্রশংসায় ভাসিয়ে থাকেন পাকিস্তানের সাবেক ক্রিকেটাররা। চিরপ্রতিদ্বন্দ্বী দেশের অধিনায়ক হলেও, কোহলিকে তার ব্যাটিংয়ের জন্য প্রাপ্য সম্মান দিতে ভোলেন না সাবেক পাকিস্তানি ক্রিকেটাররা।
এবার ঠিক উল্টোটাই ঘটল পাকিস্তানের তিন ফরম্যাটের অধিনায়ক ও বর্তমান সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যান বাবর আজমের সঙ্গে। তার ব্যাপারে উচ্চ প্রশংসাই করেছেন ভারতের জাতীয় ক্রিকেট দলের বর্তমান তারকা অফস্পিনার রবিচন্দ্রন অশ্বিন। বাবরকে মিলিয়ন ডলার ক্রিকেটার বলেছেন তিনি।
নিজের ইউটিউব চ্যানেলে পাকিস্তানের সাবেক অধিনায়ক ইনজামাম উল হকের সঙ্গে এক অনলাইন লাইভ আড্ডার ব্যবস্থা করেছিলেন অশ্বিন। যেখানে কথা প্রসঙ্গে উঠে আসে তরুণ ডানহাতি ব্যাটসম্যান বাবর আজমের নাম। তখনই তার ব্যাপারে প্রশংসায় মাতেন অশ্বিন।
ইনজামামের কাছে বাবরের ব্যাপারে জানতে চেয়ে অশ্বিন বলেন, ‘বাবর তো দেখতে মিলিয়ন ডলার খেলোয়াড়। সে অস্ট্রেলিয়ায় সেঞ্চুরি করেছে। তাকে এমন খেলতে দেখা সত্যিই ভালো লাগার। তার ব্যাটিং চোখের জন্য প্রশান্তিদায়ক। আপনি (ইনজামাম) ওর ব্যাপারে কী ভাবেন?’
উত্তরে ইনজামাম বলেন, ‘সে নিঃসন্দেহে একজন গ্রেট ক্রিকেটার। তার যে প্রতিভা, আমি মনে করি আরও ভাল খেলা উচিত। সে মাত্র পাঁচ বছর ধরে আন্তর্জাতিক ক্রিকেট খেলছে। একজন ব্যাটসম্যান ৭-৮ বছর খেলার পর সেরা ফর্মে পৌঁছায়। তাই এখনও নিজের চূড়ায় পৌঁছানো বাকি রয়েছে বাবরের।’

Comments

comments