আজ: ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ৮:৩৩
সর্বশেষ সংবাদ
খেলাধূলা পিএসএলের প্রস্তাব ফিরিয়ে দিলেন তামিম

পিএসএলের প্রস্তাব ফিরিয়ে দিলেন তামিম


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ২০/১১/২০২০ , ৫:৪২ অপরাহ্ণ | বিভাগ: খেলাধূলা


পিএসএল খেলে দেশে ফিরেছেন দেশসেরা ব্যাটসম্যান তামিম ইকবাল। পিএসএলে প্রথমবারের মতো ফাইনাল খেলে রানার্সআপ হয়েছে তার দল কালান্দার্স। দেশের ফিরেই এবার পেলেন লঙ্কান প্রিমিয়ার লিগ খেলার (এলপিএল) প্রস্তাব। তাকে দলে পেতে যোগাযোগ করেছে তিনটি ফ্র্যাঞ্চাইজি থেকে। কিন্তু সামনে বঙ্গবন্ধু টি২০ কাপ টুর্নামেন্ট থাকার কারণে তিনটি ফিরিয়ে দিয়েছেন তামিম। তিনি এবার বঙ্গবন্ধু টি২০ তে ফরচুন বরিশালের অধিনায়ক হিসেবে খেলবেন।

তামিম ইকবাল আগেও শ্রীলঙ্কায় টি২০ টুর্নামেন্ট খেলেছে। তিনি ২০১২ সালে কুয়াম্বা ইউনাইটেডের হয়ে খেলেছিলেন। দেশসেরা এ ব্যাটসম্যানকে টুর্নামেন্টে পেতে প্রথম থেকেই আগ্রহী ছিল এলপিএল কর্তৃপক্ষ। তামিম এবারও এলপিএল খেলতেন যদি না বঙ্গবন্ধু টি২০ একই সময়ে না হতো।

তামিম বলেন, ‘বিসিবির টুর্নামেন্ট বঙ্গবন্ধু টি২০ কাপ শুরু হচ্ছে। এ মুহূর্তে আমার সব পরিকল্পনা, চিন্তা, ধ্যানজ্ঞান থাকবে ফরচুন বরিশালকে ঘিরে।’

পিএসএলে লাহোর কালান্দার্সের পক্ষে ফাইনালসহ লাহোর কালান্দার্সের পক্ষে তিনটি ম্যাচ খেলেছেন তামিম। শুরুটা ভালো হলেও দলগত সর্বোচ্চ অর্জন না হওয়ায় পিএসএলে নিজের পারফরম্যান্স নিয়ে শতভাগ সন্তুষ্ট নন তামিম।

তামিম বলেন, ‘প্রথম দুটি ম্যাচে যতক্ষণ মাঠে ছিলাম, ততক্ষণই ছন্দে ছিলাম। কিন্তু ফাইনালের উইকেট ছিল ভিন্ন। দেখে মনে হয়েছিল ১৮০’র মতো রান উঠবে, কিন্তু ক্রিজে যাওয়ার পর বুঝলাম রান তোলা এখানে কষ্টকর। যে কারণে উইকেট বুঝে ব্যাট করতে হয়েছে। রানও উঠেছে কম।’

Comments

comments

Close
%d bloggers like this: