আজ: ১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ২৯শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা জিলকদ, ১৪৪২ হিজরি, সন্ধ্যা ৭:৫২
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, জেলা সংবাদ খানসামায় প্রতারণা ও সরকারি কাজে বাধা দেয়ায় যুবলীগ নেতা আটক

খানসামায় প্রতারণা ও সরকারি কাজে বাধা দেয়ায় যুবলীগ নেতা আটক


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২০/১১/২০২০ , ১১:৪২ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,জেলা সংবাদ


বালুমহল ইজারা নিয়ে দেওয়ার নাম করে অর্থ আদায়, সরকারি কর্মচারীকে ভয়ভীতি প্রদর্শন ও সরকারি কাজে বাধা প্রদানের মামলা এবং মামলা তুলে নেয়ার জন্য বাদীদের হুমকি দেওয়ার অভিযোগে দিনাজপুর জেলা যুবলীগের সাবেক সহ-সম্পাদক খলিলুল্লাহ আজাদ মিল্টনকে গ্রেপ্তার করেছে খানসামা থানা পুলিশ।
আটক মিল্টন উপজেলার হোসেনপুর গ্রামের হাবিবুল্লাহ আজাদের ছেলে।
থানা পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৯ নভেম্বর) বিকেল ৪টায় তাকে খানসামা থানায় নিয়ে এসে ৩টি মামলা ও প্যানাল কোডে ৩টি প্রসিকিউশনে গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ।
এর আগে বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে ঢাকার মোহাম্মদপুর থানা পুলিশের সহযোগিতায় মোহাম্মদপুরের একটি বাড়ি থেকে তাকে আটক করে পুলিশ।
ওসি শেখ কামাল হোসেন বলেন, খলিলুল্লাহ আজাদ মিল্টনের নামে থানায় বালুমহাল ইজারা নিয়ে দেওয়ার নাম করে অর্থ আদায় এবং এক সোনালী ব্যাংক কর্মকর্তাকে ভয়ভীতি প্রদর্শন ও সরকারি কাজে বাধা প্রদানের অভিযোগে তিনটি মামলা রয়েছে।
এছাড়াও মামলার বাদীদের হুমকি দেওয়ায় প্যানাল কোড ৫০৪/২ এ বিজ্ঞ আদালতে ৩টি প্রসিকিউশন রয়েছে।
বৃহস্পতিবার ভোরে তাকে ঢাকা মোহাম্মদপুর থেকে আটকের পর গ্রেপ্তার দেখানো হয়েছে। শুক্রবার আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হবে।
জেলা যুবলীগের সভাপতি রাশেদ পারভেজ বলেন,মিল্টন গত কমিটিতে জেলা যুবলীগের সহ-সম্পাদক পদে ছিলেন। বর্তমান কমিটিতে তার কোন পদ-পদবী নেই। দলের সুনাম ক্ষুন্নকারী কিংবা কোন অপরাধীর ঠাঁই জেলা যুবলীগে হবে না।

Comments

comments

Close
%d bloggers like this: