আজ: ১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ২৯শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ১০:৫৭
সর্বশেষ সংবাদ
খেলাধূলা জাতীয় দল নিয়ে ভাবছেন না আশরাফুল

জাতীয় দল নিয়ে ভাবছেন না আশরাফুল


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১৯/১১/২০২০ , ৭:৪০ অপরাহ্ণ | বিভাগ: খেলাধূলা


বঙ্গবন্ধু টি-২০ কাপে মিনিস্টার গ্রুপ রাজশাহীর হয়ে খেলবেন মোহাম্মদ আশরাফুল। ফিটনেসে উন্নতি হয়েছে, নিয়মিত অনুশীলনও করছেন। সাম্প্রতিক সময়ে তাকে ঘিরে ভক্তদের জিজ্ঞাসা, কবে জাতীয় দলে ফিরবেন আশরাফুল?

সবকিছু ঠিক থাকলে জানুয়ারিতে বাংলাদেশ সফর করবে ওয়েস্ট ইন্ডিজ। আসন্ন টুর্নামেন্টে পারফর্ম করে জাতীয় দলে ফেরার দাবি জোরালো করার সুযোগ আশরাফুলের সামনে। যদিও সর্বকনিষ্ঠ টেস্ট সেঞ্চুরিয়ান জানালেন, এখনই জাতীয় দল নিয়ে ভাবছেন না তিনি। তার পুরো মনোযোগই এখন বঙ্গবন্ধু টি-২০ কাপ নিয়ে। রাজশাহীর হয়ে পারফর্ম করার দিকেই ফোকাস করছেন তিনি।

এই টুর্নামেন্টকে টি-২০ ফরম্যাটে জাতীয় দলে ফেরার সুযোগ হিসেবে দেখছেন কিনা জানতে চাইলে রাজশাহীর জার্সি উন্মোচন অনুষ্ঠানে আশরাফুল বলেছেন, ‘আমি আসলে ঐভাবে চিন্তা করছি না বাংলাদেশ দল নিয়ে। আমি এখন শুধু চিন্তা করছি বঙ্গবন্ধু টি-২০ কাপ নিয়ে। খুব উদ্দীপ্ত খেলার ব্যাপারে। গত আড়াই-তিন মাস ধরে আমি আমি অনুশীলনটা করছি। যখনই একটা খেলা হবে সেখানে যেন প্রথম ম্যাচ থেকেই আমি প্রস্তুত থাকি। আমি আসলে ফোকাস করছি এই টুর্নামেন্টেই। আমার সেরাটা দেওয়ার চেষ্টা করবো। আর জাতীয় দল সবারই স্বপ্ন থাকে, এটা পরের ধাপ, আগে সামনে যে প্রসেস সেটা নিয়ে চিন্তা করছি।’

Comments

comments

Close
%d bloggers like this: