আজ: ১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ১২:৩৩
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ পত্নীতলায় দুইজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার

পত্নীতলায় দুইজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১৯/১১/২০২০ , ৩:০১ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


নওগাঁর পতœীতলায় বুধবার উপজেলা সদর নজিপুর বাসস্ট্যান্ড এলাকার ইসলামিয়া ক্লিনিক এন্ড ডিজিটাল ডায়াগনিষ্টিক সেন্টার থেকে এক নার্সের গলায় ফাঁস দেয়া ঝুলন্ত মৃতদেহ এবং উপজেলার মধইল পুরাতন বাজার এলাকার এক বাড়ির শয়ন ঘর থেকে এক ব্যক্তির গলায় ফাঁস দেয়া ঝুলন্ত মৃত দেহ উদ্ধার করেছে পতœীতলা থানা পুলিশ। এ ঘটনায় পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
ঘটনার বিবরনে জানা গেছে পার্শ্ববর্তী উপজেলা ধামইরহাট মহিষুর এলাকার মিজানুর রহমানের মেয়ে আরিফা জান্নাত মিম (১৯) নজিপুর বাসস্ট্যান্ড এলাকার ইসলামিয়া ক্লিনিক এ্ন্ড ডিজিটাল ডায়াগনিষ্টিক সেন্টারে নার্সের কাজে নিয়োজিত ছিল।
উক্ত ক্লিনিকের একটি ঘরে গলায় উড়না পেচিয়ে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় আরিফা জান্নাতকে দেখে স্থানীয়রা পতœীতলা থানায় খবর দিলে পুলিশ উক্ত ক্লিনিক থেকে আরিফা জান্নাতের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেছে।
অপরদিকে উপজেলার মধইল পুরাতন বাজার এলাকায় সিরাজুল ইসলামের ছেলে রফিকুল ইসলাম নামে এক ব্যক্তি নিজ শয়নঘরে গলায় ফাঁস দেয়া ঝুলন্ত মৃতদেহের খবর স্থানীয়রা থানায় দিলে পুলিশ মৃত দেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেছে।
এ ব্যাপারে পতœীতলা থানায় পৃথক পৃথক দুইটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে বলে পতœীতলা থানার অফিসার ইনচার্জ সামসুল আলম শাহ নিশ্চিত করেছেন।
এ ঘটনায় নওগাঁ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মামুনুর রশিদ, মহাদেবপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ও পতœীতলা সার্কেলের (অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত) আবু সালেহ মো. আশরাফুল ইসলাম সহ নওগাঁ পি.বি.আই ও সি.আই.ডি কর্মকর্তাগণ ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ সময় উপস্থিত ছিলেন পতœীতলা থানার অফিসার ইনচার্জ সামসুল আলম শাহ সহ সঙ্গীয় ফোর্স।

Comments

comments

Close
%d bloggers like this: