আজ: ১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা জিলকদ, ১৪৪২ হিজরি, সকাল ১১:০৬
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ গোবিন্দগঞ্জে কৃষকদের মাঝে কৃষি পুনর্বাসন ও প্রণোদনা বিতরণ

গোবিন্দগঞ্জে কৃষকদের মাঝে কৃষি পুনর্বাসন ও প্রণোদনা বিতরণ


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৯/১১/২০২০ , ১১:৫৭ পূর্বাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে রবি মৌসুমে বন্যায় ক্ষয়ক্ষতি পুষিয়ে নেওয়ার জন্য কৃষি পুনর্বাসন এবং রবি মৌসুমে উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে।
১৮ নভেম্বর (বুধবার) সকাল সাড়ে ১১টায় গোবিন্দগঞ্জ উপজেলা কৃষি অফিস চত্বরে উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মণের সভাপতিত্বে উক্ত কৃষি পূর্ণবাসন ও প্রনোদনা কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে ঢাকা থেকে মুঠোফোনে বক্তব্য রাখেন স্থানীয় সাংসদ প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ খালেদুর রহমান।
উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবিদ মোরতবা আলী মানিকের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শালমারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আইয়ুব আলী, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহেদুর রহমান প্রধান টুকু।
গোবিন্দগঞ্জ উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ খালেদুর রহমান বলেন, বঙ্গবন্ধু কন্যা কৃষিবান্ধব সরকারের প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে বন্যায় কৃষকের ক্ষয়ক্ষতি পুষিয়ে নেওয়ার জন্য কৃষি পূনর্বাসনে ৬ হাজার ৫’শ জন এবং রবি মৌসুমে উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ২ হাজার ৭’শ ৮৫ জনকে কৃষি প্রণোদনা কর্মসূচীর এ আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়।
এ সময় উপজেলার ১টি পৌরসভাসহ ১৭টি ইউনিয়নের ক্ষতিগ্রস্ত কৃষক ও উপ-সহকারী কৃষি কর্মকর্তাগণ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Comments

comments

Close
%d bloggers like this: