আজ: ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ৯:৩৬
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার ইয়াবা পাচারকালে রাজধানীর কমলাপুর থেকে গ্রেফতার ২

ইয়াবা পাচারকালে রাজধানীর কমলাপুর থেকে গ্রেফতার ২


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১৮/১১/২০২০ , ৬:৩৫ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার


রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশনে অভিযান চালিয়ে ইয়াবা পাচারকালে ৩ হাজার ৫০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল মঙ্গলবার (১৭ অক্টোবর) দিবাগত রাত দেড়টায় তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতাররা হলেন, ইফতিয়াজ সাঈদ সরদার ওরফে সায়মন (৪০) ও আছমা বিবি (৩৬)। এসময় তাদের কাছে থাকা ভ্রমণের ১টি টিকিট, ইয়াবা ক্রয়-বিক্রয়ের ১টি খাতা, ১টি ট্রলি ব্যাগ ও ইয়াবা সেবনের উপকরণসহ ১টি বক্স জব্দ করা হয়।
আজ বুধবার ( ১৮ নভেম্বর) বেলা ১১ টায় র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে তিনি উল্লেখ করেন, কমলাপুর রেলওয়ে ষ্টেশনে হতে চট্টগ্রাম থেকে আগত সূবর্ণ এক্সপ্রেস ট্রেনে যাত্রীবেশে ইয়াবা পাচারের দায়ে ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামী ইফতিয়াজ সাঈদ সরদার ওরফে সায়মন পেশায় একজন মাদক ব্যবসায়ী। সে ও তার সহযোগী আছমা বিবি চট্টগ্রামের আগ্রাবাদ সি.ডি.এ এলাকায় বসবাস করতো। দীর্ঘ আট বছর যাবত গ্রেফতারকৃত আসামীদের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক বিদ্যমান রয়েছে। গত ২ বছর যাবৎ মাদক ব্যবসায়ী ইফতিয়াজ সাঈদ সরদার সায়মন ও গ্রেফতারকৃত অপর আসামী আছমা বিবির সহায়তায় চট্টগ্রাম এলাকায় মাদক ব্যবসার সিন্ডিকেট গড়ে তোলে।
প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব কর্মকর্তা জসিমউদ্দীন চৌধুরী জানান, গ্রেফতারকৃত আসামীরা কৌশলে কক্সবাজারের মাদক ডিলারদের নিকট হতে মাদকদ্রব্য (ইয়াবা ট্যাবলেট) সংগ্রহ করে এবং গ্রেফতারকৃত আসামী আছমা বিবি শরীরের বিভিন্ন জায়গায় এবং ট্রলি ব্যাগে করে মাদকদ্রব্য (ইয়াবা ট্যাবলেট) বহন করে। প্রতিমাসে ৫ থেকে ৬ বার তারা ছদ্মবেশে বাস ও ট্রেনযোগে অভিনব কায়দায় চট্টগ্রাম থেকে ইয়াবা নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকার মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ ও বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন আছে বলেও উল্লেখ করা হয় প্রেস বিজ্ঞপ্তিতে।

Comments

comments

Close
%d bloggers like this: