আজ: ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ১:০৩
সর্বশেষ সংবাদ
জাতীয়, প্রধান সংবাদ, বাংলাদেশ শনিবার প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন

শনিবার প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১৮/১১/২০২০ , ৬:০০ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়,প্রধান সংবাদ,বাংলাদেশ


প্রধানমন্ত্রী শেখ হাসিনা সশস্ত্র বাহিনী দিবস-২০২০ উপলক্ষে জাতির উদ্দেশে ভাষণ দেবেন। আগামী শনিবার সন্ধ্যা ৭টায় এই ভাষণ প্রচার করা হবে।
আজ বুধবার বিকেলে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক রাশেদুল আলম খান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘আগামী ২১ নভেম্বর ২০২০ তারিখে সশস্ত্র বাহিনী দিবস ২০২০ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী সন্ধ্যা ৭.০০ ঘটিকায় জাতির উদ্দেশে ভাষণ প্রদান করবেন। উক্ত ভাষণ বাংলাদেশ টেলিভিশন/সংসদ টিভি থেকে লিংক নিয়ে সরাসরি বেসরকারি টেলিভিশন চ্যানেলে সম্প্রচার করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো। বিষয়টি আপনাদের পরবর্তী কার্যক্রমের জন্য প্রেরণ করা হলো।’
এদিকে আগামী ২১ নভেম্বর শনিবার যথাযোগ্য মর্যাদায় ‘সশস্ত্র বাহিনী দিবস-২০২০’ উদযাপিত হবে। এ উপলক্ষে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে তাদের সামরিক সচিবরা এবং তিনবাহিনী প্রধানরা শিখা অনির্বাণে পুষ্পস্তবক অর্পণ করবেন। আইএসপিআর আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।
সশস্ত্র বাহিনী দিবসে ঢাকা সেনানিবাসের রাস্তাগুলো (শহীদ জাহাঙ্গীর গেট থেকে স্টাফ রোড পর্যন্ত প্রধান সড়ক) যানজটমুক্ত রাখতে সেনানিবাসে অবস্থানকারী ব্যক্তি ছাড়া সব ধরনের যানবাহন চালকদের সকাল ৭টা থেকে ৯টা পর্যন্ত সেনানিবাস এলাকা দিয়ে চলাচল পরিহার করার জন্য অনুরোধ জানিয়েছে আইএসপিআর।

Comments

comments

Close
%d bloggers like this: