আজ: ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ৯:২৮
সর্বশেষ সংবাদ
বিনোদন প্রশংসায় ভাসছে ‘সানগ্লাস’

প্রশংসায় ভাসছে ‘সানগ্লাস’


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১৮/১১/২০২০ , ৫:০৫ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দর্শক প্রশংসায় ভাসছে কাজল আরেফিন অমির নতুন নাটক ‘সানগ্লাস’। কমেডি গল্পের এ নাটকে জুটিবদ্ধ হয়েছেন আফরান নিশো ও মেহজাবিন। বাড়তি চমক হিসেবে আছেন জিয়াউল হক পলাশ। গত ৫ নভেম্বর অন্তর্জালে প্রকাশের পর আলোড়ন সৃষ্টি করেছে নাটকটি।
রোমান্টিক জুটি নিয়ে কমেডি গল্পের নাটক নির্মাণ প্রসঙ্গে পরিচালক কাজল আরেফিন অমি বলেন, ‘দুদিন শুটিং করেছি। নিশো ভাইয়ের বাবা কিছুটা অসুস্থ থাকাকালীন এই নাটকটি শুটিং হয়েছে। কাজের প্রতি তার আন্তরিকতা আমার ইউনিটের সবাইকে মুগ্ধ করেছে।’
নাটকের গল্পে দেখা গেছে, আফরান নিশোর সানগ্লাস ভীষণ পছন্দ। তার সংগ্রহে রয়েছে বিভিন্ন সানগ্লাস। তবে আর্থিকভাবে দুর্বল হওয়ায় নিশোর সানগ্লাসগুলোর দাম কম। অন্যদিকে, মেহজাবিন আইফোনপাগল মেয়ে। ঘুমাতে গেলেও আইফোন ১১ নিয়ে ঘুমায়! ঘটনাক্রমে পলাশের কাছ থেকে অনলাইনের মাধ্যমে অনেক দামি এক সানগ্লাস কেনেন নিশো। ওই সানগ্লাসের মাধ্যমে মেহজাবিনের সঙ্গে পরিচয়। এরপরেই জমে উঠে গল্প!
১৮ নভেম্বর (বুধবার) দুপুর পর্যন্ত এ নাটকটির ভিউ হয়েছে ৫ মিলিয়নেরও বেশি। নাটকটি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমের বিভিন্ন গ্রুপে চলছে জোর আলোচনা। নেটিজেনদের কেউ কেউ বলছেন, ‘সানগ্লাস’ নাটকের অনেক পর্ব চাই।

Comments

comments

Close
%d bloggers like this: