আজ: ১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ২৯শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ৮:০৪
সর্বশেষ সংবাদ
বিনোদন শুটিংয়ে ফিরছেন না মাহফুজ

শুটিংয়ে ফিরছেন না মাহফুজ


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৮/১১/২০২০ , ১২:০২ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


প্রচুর কাজের প্রস্তাব থাকা সত্ত্বেও ২০১৮ সালের শেষ দিকে অভিনয় থেকে বিরতি নেন জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদ। এই বিরতির সময়টাতে পরিবারের সদস্যদের সময় দেয়ার পাশাপাশি অন্যান্য কাজে ব্যস্ত থেকেছেন। কিন্তু শুভাকাঙ্ক্ষী ও ভক্তরা তাকে ছাড়েননি। নির্মাতাদের চাপ তো রয়েছে। মূলত সবার অনুরোধেই তিনি শুটিংয়ে ফেরার বিষয়ে মনস্থির করেন।

সে মোতাবেক গত কয়েক মাসে পাওয়া নাটক ও ছবির প্রস্তাবগুলো থেকে বাছাই করে তিনটি ছবি, তিনটি নাটক ও একটি ওয়েব ফিল্মে কাজের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেন এ অভিনেতা।

গত ১৫ নভেম্বর থেকে শুটিংয়ে ফেরার কথা ছিল তার। কিন্তু করোনাভাইরাসের কারণে শুটিং শুরুর সিদ্ধান্ত থেকে সরে আসেন মাহফুজ। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘গত দু’বছর ধরে অসংখ্য মানুষ আমাকে অভিনয়ে ফেরার জন্য তাগাদা দিয়ে যাচ্ছেন। তাছাড়া আমিও শুটিং শুরুর বিষয়ে মনস্থির করেছিলাম। কিন্তু করোনার কারণে এখনই অভিনয়ে ফিরছি না।

পরিবারের সদস্য থেকে শুরু করে আত্মীয়স্বজনরাও এখন শুটিংয়ে ফেরার বিষয়ে নিরুৎসাহিত করছেন। সম্প্রতি অভিনেতা আজিজুল হাকিম ভাই এবং অপূর্ব করোনায় আক্রান্ত হয়েছেন। তাছাড়া যারা এখন কাজ করছেন তাদের সবাই একটা ভীতি আর আতঙ্ক নিয়ে কাজ করছেন। ভীতি ও আতঙ্ক নিয়ে তো অভিনয় করা সম্ভব নয়। তাই করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আসার আগে আর শুটিংয়ে ফেরার পরিকল্পনা নেই আমার।’

Comments

comments

Close
%d bloggers like this: