আজ: ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই রবিউস সানি, ১৪৪২ হিজরি, রাত ১২:৪৬
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, প্রশাসন খাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় এসআই নিহত

খাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় এসআই নিহত


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৮/১১/২০২০ , ১২:০২ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,প্রশাসন


খাগড়াছড়ি পার্বত্য জেলাতে মাইক্রোবাসের সাথে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী পুলিশের এসআই পার্থ রায় চৌধুরী নিহত হয়েছেন।
মঙ্গলবার (১৭ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে খাগড়াছড়ি সদও ইউনিয়ন গামাড়ি ঢালা এলাকায় এই ঘটনা ঘটে। আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।
এসআই পার্থ কিশোর গঞ্জের ইটনা থানায় কর্মরত ছিলেন। এর আগে তিনি খাগড়াছড়ি সদর থানায় দায়িত্ব পালন করেছেন। সে রাঙ্গামাটি সদরের বাসিন্দা।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে রাঙ্গামাটির নিজ বাসা থেকে মোটরসাইকেলযোগে আদালতে সাক্ষী দিতে আসছিলেন। পথে জেলা সদরের গামাড়ীঢালা নামক এলাকায় বিপরীত দিক থেকে আসা পর্যটকবাহী একটি মাইক্রোবাস ধাক্কা দিলে দূর্ঘটনা ঘটে। তিনি কোমড়ের নিচে মারাত্মক আঘাত পান। তাৎক্ষনিক তাকে খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে পথে তার মৃত্যু হয়।
খাগড়াছড়ি সদর থানার ওসি(তদন্ত) মো. গোলাম আবছার বলেন, পার্থ খাগড়াছড়ি সদর থানায় দায়িত্ব পালন করার সময় বেশ কয়েকটি মামলার তদন্ত করেছেন। সে সব মামলায় আদালতে সাক্ষ্য দিতে আসার পথে এই দুর্ঘটনা ঘটে। চালক পালিয়ে গেলেও ঘাতক মাইক্রোবাসটি আটক করা হয়েছে বলেও জানান তিনি।
এদিকে বিনয়ী ও সৎ অফিসারের মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্নভাবে শোক জানিয়েছে স্থানীয়রা।

Comments

comments

Close
%d bloggers like this: