আজ: ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই জিলকদ, ১৪৪২ হিজরি, দুপুর ১:০৩
সর্বশেষ সংবাদ
খেলাধূলা শেষ ম্যাচ ড্র: নেপালের বিপক্ষে সিরিজ জয় বাংলাদেশের

শেষ ম্যাচ ড্র: নেপালের বিপক্ষে সিরিজ জয় বাংলাদেশের


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১৭/১১/২০২০ , ৭:৫৫ অপরাহ্ণ | বিভাগ: খেলাধূলা


দ্বিতীয় ম্যাচ ড্র হলে প্রথম ম্যাচ জেতায় নেপালের বিপক্ষে সিরিজের দখল নিয়েছে বাংলাদেশ। মুজিববর্ষের ফিফা ইন্টারন্যাশনাল ফুটবল সিরিজের দ্বিতীয় ম্যাচে নেপালের সাথে গোলশূন্য ড্র করেছে বাংলাদেশ। তবে, প্রথম ম্যাচ ২-০ গোলে জেতায় সিরিজের দখল নিয়েছে জামাল ভুইয়ারা। তবে, নিরুত্তাপ ম্যাচে উত্তাপ ছড়িয়েছে এক দর্শকের করোনার এই সময়ে খেলা চলাকালীন মাঠে ঢুকে জামালকে জড়িয়ে ধরা।
আজ মঙ্গলবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে দুই দলই আক্রমণ ও পাল্টা আক্রমণে খেলে থাকে। কিন্তু গোলের দেখা পায়নি কোনো দলই। সর্বশেষ ২০০৩ সালে সাফ চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতেছিল বাংলাদেশ। এরপর এক যুগের বেশি সময় পর এই সাফল্য পেল লাল-সবুজের দল।

অবশ্য ২০১৮ সালে ঘরের মাঠে সাফ চ্যাম্পিয়নশিপে এই নেপালের কাছে হেরেছিল বাংলাদেশ। একই বছর বঙ্গবন্ধু গোল্ডকাপের সেমিফাইনালে বুরুন্ডির কাছে ৩-০ গোলে হেরে টুর্নামেন্ট থেকেই বিদায় নিয়েছিল বাংলাদেশ।
এদিকে বাংলাদেশ দলের প্রধান কোচ জেমি ডে করোনায় আক্রান্ত হয়েছেন। গত শুক্রবার নেপালের বিপক্ষে প্রথম ম্যাচের পর দলের সব খেলোয়াড় ও কোচিং স্টাফের করোনা পরীক্ষা করা হয়। পরীক্ষায় জেমির করোনা পজিটিভ আসে। তিনি রাজধানীর একটি হোটেলে আইসোলেশনে রয়েছেন। তিনি মাঠে না থাকলেও দলের খেলায় কোনো প্রভাব পড়েনি।

Comments

comments

Close
%d bloggers like this: