আজ: ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ৮:১০
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, জেলা সংবাদ, সিলেট বিভাগ সাকিবকে হত্যার হুমকিদাতা গ্রেফতার

সাকিবকে হত্যার হুমকিদাতা গ্রেফতার


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৭/১১/২০২০ , ১১:৪৭ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,জেলা সংবাদ,সিলেট বিভাগ


সাকিব আল হাসানকে হত্যার হুমকিদাতা মহসিনকে গ্রেফতার করেছে র‌্যাব। আজ মঙ্গলবার সিলেটের সুনামগঞ্জ থেকে তাকে গ্রেফতার করা হয়।
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে লাইভ ভিডিওতে ক্রিকেটার সাকিব আল হাসানকে হত্যার হুমকি দেয়ায় মহসিন তালুদারের (২৫) বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়। সোমবার রাতে, উপপরিদর্শক (এসআই) মাহবুব মোর্শেদ বাদী হয়ে জালালাবাদ থানায় এই মামলা দায়ের করেন। আর গা ঢাকা দেন মহসিন।
কলকতায় কালীপূজায় যাওয়ায় সোমবার রাতে (রাত ১২টা ৬ মিনিটে) ফেসবুক লাইভে এসে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে হত্যার হুমকি দেন এক যুবক। নিজের ফেসবুক অ্যাকাউন্ট ‘গড়যংরহ ঞধষঁশফধৎ’ থেকে এই লাইভ ভিডিওটি প্রচার করেন। সম্প্রতি কালীপূজা এক অনুষ্ঠানের নিমন্ত্রণ গ্রহণ করে সাকিবের কলকাতায় যাওয়ায় বিক্ষুব্ধ হয়ে তাকে কুপিয়ে-টুকরো করে হত্যার কথা বলেন এই যুবক। এ সময় অকথ্য ভাষায় সাকিবকে গালাগাল করতে থাকেন তিনি।
যদিও সোমবার সন্ধ্যায় নিজের ইউটিউব চ্যানেলে এক ভিডিও বার্তায় সাকিব আল হাসান জানিয়েছেন, তিনি কালীপূজার উদ্বোধন করতে ভারতে যাননি। পূজার পাশে একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন।

Comments

comments

Close
%d bloggers like this: