আজ: ১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা জিলকদ, ১৪৪২ হিজরি, দুপুর ১২:১১
সর্বশেষ সংবাদ
অপরাধ, জেলা সংবাদ বাউফলে এক গৃহবধূকে হত্যার অভিযোগ

বাউফলে এক গৃহবধূকে হত্যার অভিযোগ


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৬/১১/২০২০ , ৬:৪৫ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,জেলা সংবাদ


পটুয়াখালীর বাউফলে রোজিনা বেগম (২৭) নামের এক গৃহবধূকে নির্যাতন করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল রবিরার কেশবপুর ইউনিয়নের কেশবপুর গ্রামে ঘটনাটি ঘটে। খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে বাউফল থানায় নিয়ে আসে ।
নিহত ওই গৃহবধূর ভাই নিরব অভিযোগ করেন, প্রায় ৪ বছর আগে কেশবপুর গ্রামের মিন্টু ব্যাপারীর ছেলে হাসান ব্যাপাীর (৩০) সাথে তার বোন রোজিনা বেগমের বিয়ে হয়। তাদের সংসারে নুশরাত নামের দুই বছরের এক কন্যা সন্তান রয়েছে। তার ভগ্নিপতি নিরব বিয়ের পর থেকে নানা অজুহাতে তাদের কাছে টাকা চাইত। বোনের শান্তির জন্য বিভিন্ন সময় তারা ধারদেনা করে ভগ্নিপতিকে টাকা দিত।
ঘটনার দিন রবিবার বিকালে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়াঝাটি হয়। ওই দিন সন্ধ্যায় তাদেরকে খবর দেয়া হয় তার বোন রোজিনা অসুস্থ হয়ে পরেছেন। এরপর ভগ্নিপতির বাড়ি থেকে তার বোনকে অচেতন অবস্থায় বাউফল হাসপাতালে নিয়ে আসলে জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিরবের দাবি ভগ্নিপতি হাসান নির্যাতন করে তার বোনকে হত্যা করেছে।এ ঘটনার পর থেকে নিহত গৃহবধূ রোজিনা বেগমের স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন গা ঢাকা দিয়েছেন।
বাউফল থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন,আজ সোমবার সকালে লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পরে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Comments

comments

Close
%d bloggers like this: