আজ: ১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা জিলকদ, ১৪৪২ হিজরি, সকাল ১১:২৭
সর্বশেষ সংবাদ
বিনোদন হানিমুনে সমুদ্রে সাঁতার কাটছেন কাজল-কিচলু

হানিমুনে সমুদ্রে সাঁতার কাটছেন কাজল-কিচলু


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৬/১১/২০২০ , ৬:০০ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


বিয়ের আনুষ্ঠানিকতার পরই মধুচন্দ্রিমা সারতে স্বামী গৌতম কিচলুকে নিয়ে মালদ্বীপে উড়াল দিয়েছেন ভারতের দক্ষিণী অভিনেত্রী কাজল আগরওয়াল। সামাজিক যোগাযোগমাধ্যমে কাজল সেসব ছবি শেয়ার করছেন নিয়মিত।

এবার কাজলের ইনস্টাগ্রামে দেখা গেল সাঁতার কাটার বেশ কয়েকটি ছবি। সেখানে দেখা যাচ্ছে, কাজল-কিচলু একে অপরের দিকে এগিয়ে চলেছেন।

সেসবের একটি ছবির ক্যাপশনে কাজল লিখেছেন, ‘সমুদ্রে একা থাকুন। কারণ, এখানে আপনি যে প্রশ্নগুলো বুঝতে পারবেন না, তার উত্তর পাবেন।’ অন্য একটি ছবির ক্যাপশনে কাজল লিখেছেন, ‘আমি সাগরকে ভালোবাসি। আমি সব সময় নীল; তাই প্রশান্ত, শান্তিপূর্ণ ও গ্লাইডিং। আর এর ভয়…।’

গত আগস্টে বিলিয়নেয়ার ব্যবসায়ী গৌতমের সঙ্গে গোপনে আংটিবদলের খবর রটেছিল কাজল আগরওয়ালের। সে সময় এই অভিনেত্রী মুখ খোলেননি। কয়েক বছর ধরে তেলেগু ইন্ডাস্ট্রির রানা দাগ্গুবতি, প্রভাসসহ অনেকের নাম তাঁর পাশে উচ্চারণ হয়েছে। তবে পরে সেসব গুঞ্জন ধোপে টেকেনি।

২০০৪ সালে ‘কিউ! হো গায়া না…’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন কাজল আগরওয়াল। আর ২০০৭ সালে ‘লক্ষ্মী কালিয়ানাম’ সিনেমার মাধ্যমে তেলেগু সিনেমায় আত্মপ্রকাশ ঘটে। তিনি প্রথম সফলতা পেয়েছিলেন ২০০৭ সালে মুক্তি পাওয়া ‘চান্দামামা’ সিনেমায় কাজ করে। তবে ২০০৯ সালে মুক্তি পাওয়া ‘মগধিরা’ সিনেমার পর আর পেছনে ফিরতে হয়নি এই অভিনেত্রীকে। বলিউডের ‘সিংহম’ সিনেমায় অভিনয় করে সাড়া ফেলেছিলেন কাজল।

Comments

comments

Close
%d bloggers like this: