আজ: ১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ১২:০৫
সর্বশেষ সংবাদ
রাজনীতি কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সদস্য হলেন শার্শা’র কৃতিসন্তান নাজমুল হাসান

কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সদস্য হলেন শার্শা’র কৃতিসন্তান নাজমুল হাসান


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১৬/১১/২০২০ , ৯:৪৬ পূর্বাহ্ণ | বিভাগ: রাজনীতি


বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পেয়েছেন নাজমুল হাসান । তিনি যশোরের শার্শা উপজেলার শার্শা ইউনিয়নের চটকাপোতা গ্রামের নাজিমুদ্দিন (মাষ্টার) এর ছেলে।
গত শনিবারে সম্মেলনের প্রায় এক বছর পর যুবলীগের ২০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে । এর আগে বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে অবস্থিত কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের পূর্ণাঙ্গ কমিটির তালিকা যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের কাছে হস্তান্তর করেন। গত বছর ২৩ নভেম্বর জমকালো কংগ্রেসের মধ্যে দিয়ে যুবলীগের কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছিল। প্রসঙ্গত, নাজমুল হাসান ছাত্রজীবন থেকে ছাত্ররাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। তিনি স্বাধীনতা ফার্মাসিস্ট পরিষদের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে (২০০৭)সাল থেকে কাজ করে আসছেন । এছাড়াও তিনি বাংলাদেশ ফার্মাসিস্ট ফোরাম -এর উপদেষ্টার দায়িত্ব পালন করে আসছেন ২০১৪ সাল থেকে ।
বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মনোনীত করায় বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামী যুবলীগ-এর চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নাজমুল হাসান । বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র প্রতি শ্রদ্ধা জানিয়ে নাজমুল হাসান বলেন, যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনি যেমন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশনায় বাঙালি জাতীয়তাবাদ, ধর্ম নিরপেক্ষতা, ও গণতন্ত্র রক্ষায় যুবলীগ প্রতিষ্ঠিত করেছিলেন তেমনি আজ আমরা মাননীয় প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা’র নির্দেশনা মোতাবেক দেশকে এগিয়ে নিতে এবং অতীতের তুলনায় পজেটিভ রাজনীতির আঙ্গিকে যুবলীগকে ঢেলে সাজাতে কাজ করবে আমাদের নেতাকর্মীরা বর্তমান আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে। আর আমি দল ও সংগঠনের হাই কমান্ডের দেওয়া আমার উপর দায়িত্বের পবিত্র মর্যাদা রক্ষায় যথাসাধ্য চেষ্টা করবো। আমার জন্য সকলে দুয়া করবেন।
জয় বাংলা জয় বঙ্গবন্ধু

Comments

comments

Close
%d bloggers like this: