আজ: ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ২:১২
সর্বশেষ সংবাদ
বিনোদন লাইফ সাপোর্ট থেকে ফিরেছেন আজিজুল হাকিম

লাইফ সাপোর্ট থেকে ফিরেছেন আজিজুল হাকিম


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১৬/১১/২০২০ , ১:০৫ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


লাইফ সাপোর্ট থেকে ফিরেছেন সবার ভালোবাসার অভিনেতা আজিজুল হাকিম। সবার দোয়া ও ভালবাসায় অভিনেতা আজিজুল হাকিম এখনও নিবিড় পরিচর্যায় চিকিৎসাধীন আছেন।
আজিজুল হাকিমের স্ত্রী জিনাত হাকিম নিজের ফেসবুকে এ তথ্য জানিয়েছেন।
ফেসবুকের স্ট্যাটাসে তিনি আরও লেখেন, শ‍্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ড. মহিউদ্দীনের তত্বাবধায়নে তাঁর প্রয়োজনীয় চিকিৎসা চলছে। হাসপাতালের কর্তৃপক্ষ চিকিৎসার মাধ্যমে শারীরিক অবস্থার উন্নতির জন‍্য নিরলস চেষ্টা চালিয়ে যাচ্ছেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী আজিজুল হাকিমের শারীরিক অবস্থার বিষয়ে জানানো হবে বলেও জানান তিনি।
জিনাত হাকিম জানান, ‘চিকিৎসার বিভিন্ন ধাপ অতিক্রমের পথে আজিজুল হাকিম। সাথে সব শুভাকাঙ্খী স্বজনের দোয়া ও শংকা। সবাই নিশ্চিত হতে চাচ্ছেন তার সুস্থতার বিষয়ে। আসলে যে কোন জটিলতার সমাধান সময়, চিকিৎসা, সর্বোপরি মহান আল্লাহর ইচ্ছার ওপর নির্ভরশীল। আত্মীয়-বন্ধু-স্বজন-শুভাকঙ্খী যারা খোঁজ নিচ্ছেন তাদের প্রতি অশেষ কৃতজ্ঞতা’।
কেউ অনুমান নির্ভর বা আনঅফিসিয়াল তথ‍্য শেয়ার না করার জন্যও অনুরোধ করেন তিনি। তিনি আরও বলেন, ‘ফোন রিসিভ করার শক্তি নেই তাই মনোকষ্ট নেবেন না। আপনারা নামাজ, প্রার্থনায় তার জন‍্য দোয়া অব‍্যহত রাখেন। মহান আল্লাহ্ আমার ও আমাদের পরিবারের কঠিন পরীক্ষায় ধৈর্য্য ধারণক্ষমতা দান করুন’।
জিনাত হাকিম বলেন, আমার ছেলে ও আমি বাসাতে চিকিৎসাধীন অবস্থায় ভালো আছি।

Comments

comments

Close
%d bloggers like this: