আজ: ১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ১২:১৯
সর্বশেষ সংবাদ
জাতীয়, প্রধান সংবাদ, বাংলাদেশ দ্বিতীয়বার নমুনা পরীক্ষায় স্বরাষ্ট্রমন্ত্রী ও জননিরাপত্তা সচিবের করোনা নেগেটিভ

দ্বিতীয়বার নমুনা পরীক্ষায় স্বরাষ্ট্রমন্ত্রী ও জননিরাপত্তা সচিবের করোনা নেগেটিভ


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১৫/১১/২০২০ , ৯:১৮ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়,প্রধান সংবাদ,বাংলাদেশ


প্রথমবার নমুনা পরীক্ষায় রিপোর্ট পজিটিভ আসলেও দ্বিতীয় দফায় পরীক্ষার পর স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।
রোববার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন মন্ত্রী নিজেই।
একই সঙ্গে এই সময়ের মধ্যে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তফা কামাল উদ্দীনেরও করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।
রোববার (১৫ নভেম্বর) কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে করোনা নিশ্চিত হতে তারা দুজনই পুনরায় পরীক্ষা করান। সেই ফলাফলে তাদের করোনা নেগেটিভ আসে।
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ অপু জানান, আজ (রোববার) স্বরাষ্ট্রমন্ত্রী ও স্বরাষ্ট্র সচিব স্যার করোনা নিশ্চিত হতে দ্বিতীয়বারের মতো পরীক্ষা করান। এতে দুজনেরই ফলাফল নেগেটিভ এসেছে।
এর আগে রোববারই স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তাফা কামাল উদ্দীনের করোনা আক্রান্ত হওয়ার খবর আসে।
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা বলেছিলেন, আজ (রোববার) সকালে গণভবনে প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে থাকার কথা ছিল স্বরাষ্ট্রমন্ত্রী ও সচিব মহোদয়ের। সেজন্য তাদের করোনা পরীক্ষা করতে আইসিডিডিআরবিতে নমুনা দেয়া হয়। শনিবার রাতে দু’জনেরই করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। পুনরায় নিশ্চিত হওয়ার জন্য দু’জনের নমুনা পুলিশ হাসপাতালে দেয়া হয়েছে। তবে দু’জনের মধ্যে কোনো লক্ষণ বা উপসর্গ নেই বলে জানান তিনি।
প্রথমবার নমুনা পরীক্ষায় পজিটিভ আসার পর দ্বিতীয়বার নমুনা পরীক্ষায় আপনার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে- এ বিষয়ে জানতে চাইলে মন্ত্রী বলেন, অনেকটা এ রকমই।
বর্তমানে স্থাস্থ্যের অবস্থা জানতে চাইলে তিনি বলে

Comments

comments

Close
%d bloggers like this: