আজ: ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই জিলকদ, ১৪৪২ হিজরি, দুপুর ১:০০
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ জুয়েল হত্যা মামলায় মুয়াজ্জিন আফিজ ৫ দিনের রিমান্ডে

জুয়েল হত্যা মামলায় মুয়াজ্জিন আফিজ ৫ দিনের রিমান্ডে


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১৫/১১/২০২০ , ৩:৪৫ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


লালমনিরহাটের বুড়িমারীতে জুয়েল হত্যা মামলায় গ্রেফতার বুড়িমারী কেন্দ্রীয় জামে মসজিদের মুয়াজ্জিন আফিজ উদ্দিনের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
আজ রোববার (১৫ নভেম্বর) লালমনিরহাট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত-৩ এর বিচারক মোছা. ফেরদৌসী বেগম শুনানি শেষে এই আদেশ দেন।
এ সময় মামলার তদন্ত কর্মকর্তা ও ডিবি পুলিশের ইন্সপেক্টর মো. মাহমুদুন্নবী এবং আসামি আফিজ উদ্দিন আদালতে উপস্থিত ছিলেন। কোর্ট পুলিশের উপপরিদর্শক মুসা আলম এসব তথ্য জানান।
লালমনিরহাট ডিবি পুলিশের ওসি ওমর ফারুক জানান, বুড়িমারী কেন্দ্রীয় জামে মসজিদে কোরআন শরিফ অবমাননার গুজব ছড়িয়ে আবু ইউনুস মো. শহীদুন্নবী জুয়েলকে পিটিয়ে ও পুড়িয়ে হত্যার ঘটনায় পাটগ্রাম থানায় তিনটি মামলা দায়ের করা হয়। এজাহারে থাকা আসামিদের নামের বাইরে অজ্ঞাত আসামির তালিকা থেকে মসজিদের মুয়াজ্জিন মো. আফিজ উদ্দিনকে (৬০) গত বৃহস্পতিবার (১২ নভেম্বর) ভোররাতে বুড়িমারী ইউনিয়নের ইসলামপুর এলাকার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে ডিবি পুলিশ ও পাটগ্রাম থানা পুলিশের একটি টিম। শনিবার (১৪ নভেম্বর) তাকে আদালতে সোপর্দ করে ৫ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। আদালত তার জামিন নামঞ্জুর করে আজ রবিবার শুনানির দিন ধার্য করেন।

Comments

comments

Close
%d bloggers like this: