আজ: ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ১:২৫
সর্বশেষ সংবাদ
বিনোদন নতুন ছবির ঘোষণা অক্ষয়ের, এবার লক্ষ্য ‘রাম সেতু’

নতুন ছবির ঘোষণা অক্ষয়ের, এবার লক্ষ্য ‘রাম সেতু’


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১৫/১১/২০২০ , ১:১০ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দীপাবলির বিশেষ দিনে নিজের পরের ছবির পোস্টার শেয়ার করে ঘোষণা করলেন অক্ষয় কুমার। তাঁর পরবর্তী ছবির নাম ‘রাম সেতু’। ছবির পোস্টারের প্রথম ঝলকও শেয়ার করেছেন অভিনেতা। ক্যাপশনে লিখেছেন, ‘প্রজন্ম’কে যুক্ত করবে এই ছবি। তারই সঙ্গে ভক্তদের দীপাবলির শুভেচ্ছা জানিয়েছেন নায়ক। লঙ্কায় রাবণবধ করে রামের অযোধ্যায় ফিরে আসার দিনই নাকি প্রদীপ জ্বালিয়ে দীপাবলি পালন করা হয়েছিল। এই দিনকেই তাই নিজের ছবির ঘোষণার জন্য বেছে নিয়েছেন অক্ষয়।
ছবির প্রথম ঝলকের পোস্টারে শ্রী রামের ব্যাকগ্রাউন্ডে সামনে দেখা যাচ্ছে অক্ষয় কুমারকে। সমুদ্রের উপর দিয়ে হেঁটে আসছেন তিনি, গলায় গেরুয়া কাপড় জড়ানো রয়েছে। ছবির পরিচালক অভিষেক শর্মা এবং প্রযোজনা করেছেন অরুণা ভাটিয়া ও বিক্রম মালহোত্রা। শনিবার নিজের সোশ্যাল মিডিয়ায় ছবির পোস্টার শেয়ার করেছেন অভিনেতা। যা নিয়ে বলিউডে বেশ শোরগোল পড়ে গিয়েছে। এদিন পোস্টার শেয়ার করে অক্ষয় লিখেছেন, ‘এই দীপাবলিতে রামের আদর্শকে ভারতীয়দের মধ্যে উজ্জীবিত করতে আগামী প্রজন্মের সঙ্গে সংযোগ স্থাপন করতে একটা সেতু নির্মাণ করা হোক। একটি বিরাট কাজ রয়েছে ভবিষ্যতের জন্য। আমাদের ছোট্ট একটা প্রচেষ্টা, রাম সেতু! সবাইকে দীপাবলির অনেক শুভেচ্ছা।’
কয়েকদিন আগেই অক্ষয় কুমার ও কিয়ারা আডবানীর ‘লক্ষ্মী’ মুক্তি পেয়েছে ডিজনি প্লাস হটস্টারে। ছবিটি খুব ভালো রিভিউ না পেলেও প্রশংসিত হয়েছে অভিনয়। এর পরেও অক্ষয়ের হাতে একাধিক ছবির কাজ রয়েছে। এ বছরের রাখিতেই তিনি ‘রকষা বন্ধন’ নামে একটি ছবির কথা ঘোষণা করেছিলেন। ২০২১ সালের ৫ নভেম্বর মুক্তি পাওয়ার কথা এই ছবির।
এর পর অক্ষয়ের হাতে রয়েছে ‘আতরাঙ্গি রে’ ছবিটি। এই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে দক্ষিণের তারকা অভিনেতা ধনুষ এবং সারা আলি খানকে। ২০২১ সালের ভ্যালেন্টাইনস ডে-তে মুক্তি পাওয়ার কথা এই ছবির। পরিচালক আনন্দ এল রাই। স্পাই থ্রিলার বেল বটম ও পৃথ্বিরাজ-এর কাজও রয়েছে অভিনেতার হাতে। রোহিত শেট্টির কপ ইউনিভার্সের সূর্যবংশী-ও রয়েছে মুক্তির অপেক্ষায়।

https://help.twitter.com/en/twitter-for-websites-ads-info-and-privacy

Comments

comments

Close
%d bloggers like this: