আজ: ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ৮:১৫
সর্বশেষ সংবাদ
বিনোদন লাল্টু ও ভুটুকে নিয়ে আসছে ‘হামি ২’

লাল্টু ও ভুটুকে নিয়ে আসছে ‘হামি ২’


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১৫/১১/২০২০ , ১২:১৫ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


‘ঝগড়াঝাটি রাগ,মারামারি ভাগ / সেরে যাবে সব পাগলামি/ শুধু ৩টে ৪টে ৭টা ৮টা হামি”। শিশুদিবসের সকালে এমন কথাতেই সিনেমাপ্রেমীদের জন্য নতুন চমক আনলেন পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়। লাল্টু, ভুটুর স্মৃতি উস্কে প্রকাশ্যে আনলেন ‘হামি ২’ পোস্টার।
উইনডোজ প্রোডাকশনের তরফে ছবির ফার্স্টলুক পোস্টার প্রকাশ করে লেখা হয়, ”একটু দুষ্টুমি/ একটু খুনসুটি/ আর অনেকটা মজা /আবার হাজির লাল্টু ও ভুটু/ আসছে হামি ২”। তবে করোনার মত বিশ্ব মহামারীর প্রভাব পড়েছে ছোটদের ছবির পোস্টারেও। হলুদ রঙা মাস্কেই ঢাকা পড়েছে ‘হামি’। পোস্টারে আঁকা মাস্কে উঠে এসেছে একটি মুখের অবয়ব। সেই যেন হামি দিতে উদ্যোত হয়েছে।

https://help.twitter.com/en/twitter-for-websites-ads-info-and-privacy

২০১৮-র ১১ মে মুক্তি পাওয়া উইনডোজ প্রোডাকশনের ‘হামি’ ছবিটি বক্স অফিসে সুপার হিট ছিল। সেসময় ছবিটি শুধু ছোটদেরই নয়, বড়দেরও মন কেড়েছিল। বাড়ির শিশুদের নিয়ে ‘হামি’ দেখতে সিনেমাহলে ভিড় জমিয়েছিলেন অনেকেই। ছবিতে ‘ভুটু’র চরিত্রে অভিনয় করেছিলেন ব্রত বন্দ্যোপাধ্যায়। ছবিতে ছিলেন শিবপ্রসাদ মুখোপাধ্যায়, গার্গী রায়চৌধুরী, অপরাজিতা আঢ্য, খরাজ মুখোপাধ্যায়, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, তনুশ্রী শঙ্করের মত তারকারা। ‘হামি’ প্রতি ভালোবাসা থেকে ‘হামি ২’ চেয়েছিলেন দর্শকরা। শিশুদিবতে তাঁদের সেই উপহারই দিলেন শিবপ্রসাদ ও নন্দিতা জুটি।

Comments

comments

Close
%d bloggers like this: