আজ: ১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ২৯শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ১১:৪৩
সর্বশেষ সংবাদ
বিনোদন খালি পেটে পেটে হাত দিয়ে ছবি পোস্ট শ্রীলেখা’র

খালি পেটে পেটে হাত দিয়ে ছবি পোস্ট শ্রীলেখা’র


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১৪/১১/২০২০ , ৪:১৪ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


সামাজিক যোগাযোগ মাধ্যমে ফের সাহসী শ্রীলেখা মিত্র। জিমে গিয়ে এক্সারসাইজ ভেস্ট কিছুটা তুলে উন্মুক্ত পেটে হাত দিয়ে ছবি পোস্ট করলেন অভিনেত্রী। ক্যাপশনে লিখলেন, ও বলছে যেতে পারি কিন্তু কেন যাব। কার উপস্থিতি ভাবাচ্ছে অভিনেত্রীকে? সেই জট খুলেছেন শ্রীলেখা নিজেই। ক্যাপশনের পাশেই পরিষ্কার করে লিখেছেন, ও মানে ভুঁড়ি, সব বুঝিয়ে দিতে পারব না।
জিমে ঘাম ঝরিয়েও মেদ ঝরছে না অভিনেত্রীর! তাই কি তিনি চিন্তিত? নাকি অনুরাগীদের সঙ্গে খুনসুটির মেজাজে রয়েছেন টলিউডের অন্যতম পরিণত অভিনেত্রীদের মধ্যে অন্যতম শ্রীলেখা?
সে কথার উত্তর যদিও মেলেনি। তবে সময়ের সঙ্গে পাল্লা দিয়ে অভিনেত্রীর পোস্টে বাড়ছে লাইক। মজা করে অভিনেতা মৈনাক বন্দ্যোপাধ্যায় লিখেই ফেললেন, থাক যেতে হবে না। পাশাপাশি অনুরাগীরাও কমেন্ট করে নিজেদের একই অবস্থার কথা জানাচ্ছেন অভিনেত্রীকে। কেউ লিখছেন মজা করে, আবার কারো কথায় মেদ না কমার আফসোসের সুর।
নিজের মতো করে ভাল থাকতে ভালবাসেন শ্রীলেখা। মানুষের থেকে দূরত্ব তৈরি করেছেন। কাজের বাইরে বেশির ভাগ সময় কাটে আদরের পোষ্যদের সঙ্গে। পার্টিও করেন না অভিনেত্রী। নভেম্বর মাস জুড়ে তিনি ব্যস্ত থাকবেন ওয়েব সিরিজের শুটিংয়ে। আসছেন পরিচালনাতেও।

Comments

comments

Close
%d bloggers like this: